সকাল ৬:৪৯, রবিবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / সরাসরি বিশ্বকাপ খেলার আশা গেইলের
সরাসরি বিশ্বকাপ খেলার আশা গেইলের
জুলাই ১৪, ২০১৭

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের কাছে স্বাগতিক শ্রীলংকার অনাকাঙ্ক্ষিত পরাজয়ে কিছুটা আশাবাদী হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই সুযোগে সরাসরি আগামী ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপে খেলার স্বপ্ন দেখছে তারা। দলের ওপেনার ক্রিস গেইল তো আবার এককাঠি সরেস। ইংল্যান্ডে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ জয়ের ইচ্ছেও পোষণ করেন তিনি।
বৃহস্পতিবার বেঙ্গালুরুতে গেইল জানান, ‌’আমরা ২০১৯ বিশ্বকাপ জিততে চাই। তবে এটা সত্যি যে টুর্নামেন্টের অংশিদার হতে আমাদেরকে প্রচুর কষ্ট করতে হবে।’
তবে এখন দলের বাইরে আছেন ক্রিস গেইল সহ বেশ কয়েকজন খেলোয়াড়। নতুন করে দলে নেওয়া হয়েছে ক্যারিবিয় বোর্ড প্রেসিডেন্ট ডেভ ক্যামেরনকে ‘বিগ ইডিয়ট’ বলে গত নভেম্বর মাসে বহিস্কার হওয়া ড্যারেন ব্রাভোকে। ধারণা করা হচ্ছে, ক্রিস গেইল, সুনীল নারাইন, কাইরন পোলার্ড এবং ডোয়াইন ব্রাভোকেও শিগগিরই ফিরিয়ে আনা হবে। বর্তমানে ওয়ানডে র‌্যাকিংয়ের নবমস্থানে আছে ওয়েস্ট ইন্ডিজ। আসন্ন ইংল্যান্ড সফরে তাদেরকে অনেক ভালো করে র‌্যাকিংয়ে উন্নতি ঘটাতে হবে। কারণ ২০১৯ বিশ্বকাপে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে শীর্ষস্থানীয় আটটি দল সরাসরি খেলবে। পরের চারটি দলের মধ্যে কোয়ালিফাইং রাউন্ড শেষে দুটি দল চূড়ান্ত পর্বে খেলবে। অর্থাৎ ১০টি দল নিয়ে হবে ২০১৯ বিশ্বকাপ ক্রিকেট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :