রাত ২:৩৯, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ টেনিস / সহজ জয়ে দ্বিতীয় রাউন্ডে জকোভিচ ও কেরবার
উইম্বলডন ওপেন টেনিস
সহজ জয়ে দ্বিতীয় রাউন্ডে জকোভিচ ও কেরবার
জুলাই ৪, ২০১৭

উইম্বলডন ওপেন টেনিসে সহজ জয় পেয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন নারী এককের শীর্ষবাছাই অ্যাঞ্জেলিক কেরবার এবং পুরুষ এককের দ্বিতীয় বাছাই নোভাক জকোভিচ। নারী এককের ওয়ার্ল্ড নাম্বার ওয়ান কেরবার দেড় ঘন্টারও কম সময়ে ৬-৪ ও ৬-৪ গেমে হারান যুক্তরাষ্ট্রের ইরিনা ফ্যালকোনিকে।

তবে অন্য ম্যাচে, দারুণ লড়াই করে ১৬তম বাছাই রাশিয়ার পাভলোচেঙ্কোভাকে ২ ঘন্টা ৩১ মিনিটের লড়াই শেষে টুর্নামেন্ট প্রথম রাউন্ড থেকেই বিদায় করে দিয়েছেন অস্ট্রেলিয়ার অ্যারিনা রুদিনোভা। ৩-৬, ৭-৬ ও ৯-৭ গেমে ম্যাচ জিতে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হন রুদিনোভা।
সহজ জয়ে দ্বিতীয় রাউন্ডে উঠলেন নোভাক জকোভিচ। সেন্টার কোর্টে স্লোভাকিয়ার মার্টিন ক্লিজানের বিপক্ষে প্রথম সেট জেতেন দ্বিতীয় বাছাই জকোভিচ ৬-৩ গেমে। দ্বিতীয় সেটে জকোভিচ ৩০-০ পয়েন্টে এগিয়ে থাকা অবস্থান ইনজুরিতে আর খেলতেই পারেন নি, স্লোভাক ক্লিজান। মাত্র ৩৯ মিনিটের লড়াইয়ে পৌছে যান জকোভিচ উইম্বলডন টেনিসের দ্বিতীয় রাউন্ডে।

পারলেন না, পুরুষদের ২২তম বাছাই রিচার্ড গ্যাসকুয়েট। স্পেনের ডেভিড ফেরারের কাছে পরাজিত হয়ে বিদায় নিতে হলো প্রথম রাউন্ড থেকেই। ৬-৩ ও ৬-৪ গেমে হেরে প্রথম দুই সেটে পিছিয়ে পড়েন ফ্রেঞ্চ তারকা গ্যাসকুয়েট। পরের সেট ৭-৫ গেমে জিতে লড়াইয়ে ফেরার ইঙ্গিত দেন তিনি। কিন্তু ডেভিড ফেরারের জয়স্প্রিহার কাছে কোনো প্রতিরোধ টেকেনি। চতুর্থ সেটে ফেরার ৫-২ গেমে এগিয়ে থাকা অবস্থায় আর খেলেন নি গ্যাসকুয়েট। ২ ঘন্টা ৫৪ মিনিটের লড়াই শেষে উইম্বলডন টেনিসের দ্বিতীয় রাউন্ডে ওঠেন ডেভিড ফেরার। প্রার্থিত জয় পেয়েছেন ফ্রান্সের গিল মনফিলস। তিনি ৬-৩, ৭-৫ ও ৬-৪ সেটে ধরাশায়ী করেন জার্মানির ড্যানিয়েল ব্রান্ডসকে।এদিকে, দ্বিতীয় দিনে জয় পেয়েছেন রাশিয়ার মিখাইল ইউজনি। ২ ঘন্টা ১০ মিনিটের এক লড়াইয়ে তিনি ৬-২, ৭-৫ ও ৬-৪ গেমে পরাজিত করেন ফ্রান্সের নিকোলাস মাহুতকে। অন্য ম্যাচে, চেক প্রজাতন্ত্রের এডাম পাভলাসেক প্রথম সেট হারলেও ২ ঘন্টা ৫ মিনিটের এক লড়াই শেষে ৬-৭, ৬-১ ও ৬-১ গেমে পরাজিত করেন যুক্তরাষ্ট্রের আর্নেস্টো এসকোবেডোকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :