দুপুর ২:১৫, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / মিরাজের ‌ওযেস্ট ইন্ডিজ যাত্রা ২৭ জুলাই
মিরাজের ‌ওযেস্ট ইন্ডিজ যাত্রা ২৭ জুলাই
জুলাই ১৭, ২০১৭

আনুষ্ঠানিক অনুমতি পাওয় গেছে। রোববার অনাপত্তিপত্রে সই করেছেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। সবকিছু ঠিক থাকলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে আগামী ২৭ জুলাই রাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ঢাকা ছাড়বেন মেহেদী হাসান মিরাজ।
পুরো টুর্নামেন্ট অবশ্য খেলতে পারবেন না মিরাজ। দেশে ফিরতে হবে অস্ট্রেলিয়া সিরিজের আগেই। অনাপত্তিপত্র পেয়েছেন ১৫ অগাস্ট পর্যন্ত। ত্রিনবাগো তাকে পাবে তাই প্রথম ৫ ম্যাচে। এদিকে, সিপিএলে দল পেয়ে সে সময় দারুণ উচ্ছ্বসিত ছিলেন মিরাজ।
জানিয়েছিলেন, অনেক ভালো ভালো ক্রিকেটারের সঙ্গে খেলতে পারার কথা। তাদের কাছ থেকে শিখে নিজের খেলায় উন্নতি করার কথাও।
সিপিএলে মিরাজ খেলবেন ত্রিনবাগো নাইট রাইডার্সে। অস্ট্রেলিয়ান চায়নাম্যান বোলার ব্র্যাড হগের বদলে বাংলাদেশের অফ স্পিনিং অলরাউন্ডারকে নিয়েছে দলটি।
সিপিএলের এবারের আসর শুরু হবে ৪ অগাস্ট। উদ্বোধনী দিনেই মিরাজের দল খেলবে সেন্ট লুসিয়া স্টার্সের বিপক্ষে।
একই আসরে জ্যামাইকা তালাওয়াহসের হয়ে খেলবেন সাকিব আল হাসান। তার দেশ ছাড়ার কথা ২৯ জুলাই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।