দুপুর ২:১৫, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ফুটবল / প্রস্তুতিতে ব্যস্ত বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল
প্রস্তুতিতে ব্যস্ত বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল
জুলাই ১৫, ২০১৭

জাতীয় দলের ভরাডুবির পর বয়সভিত্তিক দলগুলোর কার্যক্রম নিয়ে ব্যস্ত এখন বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এশিয়া অনূর্ধ্ব-২৩ ফুটবলের বাছাইপর্বের জন্য প্রস্তুত হচ্ছে যুবারা।
তবে প্রতিযোগিতার মূল ভেন্যু ফিলিস্তিন যাওয়ার আগে যে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে তারা, দুটোতেই হেরেছে। প্রথম প্রস্তুতি ম্যাচে নেপালের অনূর্ধ্ব-২৩ দলের কাছে ১-০ গোলে পরাজয়। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কাতারের কাছে ৩-০ গোলে হারে বাংলাদেশের তরুণরা। বর্তমানে দলটি কাতারেই অনুশীলন করছে।

পশ্চিম জোনে, বাংলাদেশর প্রতিপক্ষ স্বাগতিক প্যালেস্টাইন, জর্ডান ও তাজিকিস্তান।
১৯ জুলাই জর্ডান, ২১ জুলাই তাজিকিস্তান ও ২৩ জুলাই প্যালেস্টাইনের বিপক্ষে খেলবে বাংলাদেশ। গ্রুপের শীর্ষদল এবং বেস্ট রানার্স আপ চীনে চূড়ান্ত পর্বে খেলার সুযোগ পাবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।