সকাল ৬:৫০, রবিবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / নেপালের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের যুবারা
নেপালের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের যুবারা
জুলাই ১১, ২০১৭

এএফসি অনূর্ধ্ব-২৩ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অংশ নেওয়ার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। তার প্রথমটি আজ নেপালের বিপক্ষে অনুষ্ঠিত হয়। নেপালের যুবাদের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে সুবিধা করতে পারেনি অ্যান্ড্রু ওর্ডের শিষ্যরা। নেপালের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের যুবারা।
মঙ্গলবার বাংলাদেশের বিপক্ষে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলে নেপালের অনূর্ধ্ব-২৩ দল। শুরু থেকেই সুযোগ তৈরি করে বাংলাদেশের যুবাদের চাপে রাখে। ফলস্বরূপ ২০ মিনিটেই গোলের দেখা পেয়ে যায় নেপালি তরুণরা। এ সময় নেপাল দলের অধিনায়ক বিমল গারতি মাগার গোল করে এগিয়ে নেন দলকে। তাকে গোলে সহায়তা করেন অঞ্জন বিস্তা। এই গোলটি বাকি সময়ে আর শোধ দিতে পারেনি বাংলাদেশের যুবারা। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। হার দিয়ে শুরু হল অ্যান্ড্রু ওর্ডের আমল।
নেপালও এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অংশ নিবে। ‘ডি’ গ্রুপে তাদের প্রতিপক্ষ স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত, উজবেকিস্তান ও লেবানন। বাংলাদেশ রয়েছে ‘ই’ গ্রুপে। এই গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ জর্ডান, তাজিকিস্তান ও স্বাগতিক ফিলিস্তিন।
ফিলিস্তিনে যাওয়ার আগে ১৩ জুলাই কাতারের দোহায় দেশটির অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে আরো একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জুয়েল রানা-রুবেল মিয়ারা। ১৯ থেকে ২৩ জুলাই ফিলিস্তিনে অনুষ্ঠিত হবে ‘ই’ গ্রুপের ম্যাচগুলো। বাংলাদেশ তাদের প্রথম ম্যাচ খেলবে ১৯ জুলাই জর্ডানের বিপক্ষে। দ্বিতীয় ম্যাচ খেলবে ২১ জুলাই তাজিকিস্তানের বিপক্ষে। আর শেষ ম্যাচটি খেলবে ২৯ জুলাই স্বাগতিক ফিলিস্তিনের বিপক্ষে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :