সকাল ৯:৪৩, বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ দাবা / কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের ফল
কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের ফল
জুলাই ৫, ২০১৭

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ড শেষে গ্র্যান্ড মাস্টার আব্দুল্লাহ আল রাকিব, গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ ও ফিদে মাস্টার তৈয়বুর রহমান দেড় পয়েন্ট করে পেয়েছেন। গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব, মহিলা আন্তর্জাতিক মাস্টার শামীমা আক্তার লিজা ও হানিফ মোল্লা এক পয়েন্ট করে ও আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ আধা পয়েন্ট পেয়েছেন।

অপরদিকে অনুর্ধ্ব-১৪ ওপেন গ্রুপে ফিদে মাস্টার ফাহাদ রহমান আড়াই পয়েন্ট নিয়ে ৫ জনের সাথে দ্বিতীয় অবস্থানে ও বালিকা অনুর্ধ্ব-১২ গ্রুপে জান্নাতুল ফেরদৌস ৩ খেলায় আড়াই পয়েন্ট নিয়ে অন্য ৩ জনের সাথে মিলিতভাবে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন।

গতকাল (মঙ্গলবার) দ্বিতীয় রাউন্ডের খেলায় রাকিব ভারতের নায়েক রাজেসের সাথে, নিয়াজ ভারতের জোসি গোবিন্দ বালাবের সাথে, তৈয়ব ভারতের আন্তর্জাতিক মহিলা মাস্টার গাগারে সালমানির সাথে ও রানী হামিদ ভারতের ভোমমিকি মওনিকা আকসায়ার সাথে ড্র করেন। জিয়া ভারতের অভিরামা শ্রীনিথিকে, রাজীব দক্ষিণ আফ্রিকার ক্লেভানস্কি এরনকে ও হানিফ ভারতের লক্সায়া এরোরাকে পরাজিত করেন। লিজা ভারতের মহিলা গ্র্যান্ড মাস্টার সোওমিয়া সোয়ামিনাথনের কাছে ও শিরিন ভারতের সোহাম কামোত্রার কাছে হেরে যান।

এদিকে আজ (বুধবার) সকালে বয়স ভিত্তিক ক্যাটাগরির খেলায় ফাহাদ ভারতের ভরানদেশ পারেখের সাথে, জান্নাত ভারতের সালভিকার সাথে, নাইম ভারতের সিয়াম কুমারের সাথে, তাহসিন শ্রীলংকার সিলভা কেভিন রানিদুর সাথে, প্রতিভা ভারতের রাহি ধনশ্রীর সাথে ও জেরিন ভারতের আনেরি কেতান কাঞ্জরের সাথে ড্র করেন। নোশিন ভারতের সয়ারা হেতেল শাহকে পরাজিত করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :