রাত ৮:৪০, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / কমনওয়েলথ দাবায় জিয়া ও রাকিব তৃতীয় স্থানে
কমনওয়েলথ দাবায় জিয়া ও রাকিব তৃতীয় স্থানে
জুলাই ৮, ২০১৭

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের সপ্তম রাউন্ডের খেলা শেষে গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান ও গ্র্যান্ড মাস্টার আব্দুল্লাহ আল রাকিব ৫ পয়েন্ট করে নিয়ে ৯ জনের সঙ্গে যৌথভাবে তৃতীয় স্থানে আছেন। ভারতের নয়া দিল্লীতে টুর্নামেন্টের সপ্তম রাউন্ডের খেলায়, আজ (শনিবার) ওপেন গ্রুপে জিয়া শ্রীলংকার রত্মাকরণকে, রাকিব ভারতের মহিলা গ্র্যান্ড মাস্টার কুলকার্নি বক্তিকে পরাজিত করেন।

এদিকে, গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ সাড়ে চার পয়েন্ট, গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব ও মহিলা আন্তর্জাতিক মাস্টার শামীমা আক্তার লিজা চার পয়েন্ট করে, ফিদে মাস্টার তৈয়বুর রহমান সাড়ে তিন পয়েন্ট আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও হানিফ মোল্লা ২ পয়েন্ট করে ও মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন দেড় পয়েন্ট পেয়েছেন।
নিয়াজ ভারতের প্রিয়াংকাকে, লিজা ভারতের শুভব শুক্লাকে পরাজিত করেন। তৈয়ব ভারতের মেহতা নাইতকের সাথে ও রানী হামিদ উগান্ডার নামাগান্ডা ক্রিস্টিনার সাথে ড্র করেন। রাজীব ভারতের আন্তর্জাতিক মাস্টার রেড্ডি চক্রবর্তীর কাছে হেরে যান। ক্যাটাগরি বিভাগের পঞ্চম রাউন্ডের খেলায় ফাহাদ ভারতের সাংক্লপ গুপ্তার সাথে ড্র করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :