রাত ৮:৩৯, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ Top News / এশিয়ান অ্যাথলেটিকে আরেকটি হতাশার দিন
এশিয়ান অ্যাথলেটিকে আরেকটি হতাশার দিন
জুলাই ৯, ২০১৭

ভারতের ভুবনেশ্বরে চলমান এশিয়ান অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপের তৃতীয় দিনেও হতাশার খবর দিয়েছেন বাংলাদেশের অ্যাথলেটরা। শনিবার ভুবনেশ্বরে বাংলাদেশের তৃতীয় শুরু হয়েছিল আল আমিনের দীর্ঘ লম্ফের মধ্যে দিয়ে। তিনি ২০ জনের মধ্যে ১৫তম হয়েছেন। লাফিয়েছেন ৭.১১ মিটার দূরত্ব। এই ইভেন্টে বাংলাদেশের আরেক অ্যাথলেট মোহাম্মদ ইসমাইল ২০ জনের মধ্যে হয়েছেন ২০তম। লাফিয়েছেন ৫.০১ মিটার।

ছেলেদের ১১০ মিটার হার্ডলসে ৭ জনের মধ্যে সপ্তম হয়েছেন মাসুদ খান। তিনি সময় নেন ১৫.৪১ সেকেন্ড। মেয়েদের ৮০০ মিটার দৌড়ে ৬ জনের মধ্যে ষষ্ঠ হয়েছেন সুমি আক্তার । তিনি সময় নেন ২ মিনিট ২৬.৪৮ সেকেন্ড।

মেয়েদের ৪ গুনিতক ১০০ মিটার রিলেতে বাংলাদেশ ৫০.৩৯ সেকেন্ড সময় নিয়ে ৮ দেশের মধ্যে অষ্টম হয়েছে। রিলেতে ছিলেন সুস্মিতা ঘোষ, জেসমিন আক্তার, সুমি আক্তার ও সোহাগী আক্তার।

ছেলেদের ৮০০ মিটার দৌড়ে ১ মিনিট ৫৬:৪২ সেকেন্ড সময় নিয়ে ৩ নম্বর হিটে ১০ জনের মধ্যে অষ্টম হয়েছেন কামরুল হাসান।  এই ইভেন্টে ১ মিনিট ৫৪: ৬৬ সেকেন্ড সময় নিয়ে ১ নম্বর হিটে ১১ জনের মধ্যে অষ্টম হন কিবরিয়া খন্দকার।

পুরুষদের হ্যামার থ্রোয়ে ৪১.২১ মিটার দুরত্ব অতিক্রম করে হিটে ১১ জনের মধ্যে সবার শেষে থেকে ছিটকে পড়েন মোহাম্মদ হেদায়েত হোসেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :