সকাল ৬:৪৯, রবিবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / এভারটনে ফিরেই রুনির গোল
এভারটনে ফিরেই রুনির গোল
জুলাই ১৪, ২০১৭

প্রিয় ক্লাবে ফিরে অভিষেকেই করলেন স্বপ্নের গোল। ম্যাচের মাঝপথে আবার এক ভক্ত এসে তাঁকে জড়িয়ে ধরেন। এভার্টন জার্সিতে ওয়েন রুনির পঁয়তাল্লিশ মিনিট ঠিক এ রকমই কাটল।
প্রাক্ মৌসুমে তানজানিয়া সফরে গিয়েছে এভার্টন। গত রবিবার সই করে দলের সঙ্গে প্রাক্ মৌসুমে গিয়েছেন রুনিও। বৃহস্পতিবার কেনিয়ার ক্লাব গোর মাহিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ ছিল এভার্টনের। শুধুমাত্র প্রথম পঁয়তাল্লিশ মিনিট খেললেন রুনি। কিন্তু তাতেও নিজের প্রতিভার নজির রেখে গেলেন। ৩৪ মিনিটে দুর্দান্ত গোল করেন রুনি। গোল ছাড়াও আবার প্রথম পঁয়তাল্লিশ মিনিট দলকে অনেক আক্রমণও গড়তে সাহায্য করেন রুনি। দুর্দান্ত কয়েকটা মুভও তৈরি করেন।

প্রথমার্ধের মাঝপথে আবার মাঠে ঢুকে পড়েন একজন রুনি-ভক্ত। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সি পরা সেই সমর্থক জড়িয়ে ধরেন প্রাক্তন চ্যাম্পিয়ন্স লিগ জয়ী স্ট্রাইকারকে। ভক্তকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয় পুলিশের সাহায্যে। রুনি গোল করলেও সমতা ফেরান মাহিয়ার মেদি কাগেরে।
কিন্তু তাতেও এভার্টনের জয় আটকাল না। কিয়েরান ডাওয়েলের গোলে জিতল রোনাল্ড কোম্যানের দল। রুনি ছাড়াও ম্যাচে এভার্টন জার্সিতে অভিষেক হয় মাইকেল কিনেরও।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :