বিকাল ৩:৪৩, রবিবার, ১৭ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / উইম্বলডন ওপেনের প্রি-কোয়ার্টারে জকোভিচ ও কেরবার
উইম্বলডন ওপেনের প্রি-কোয়ার্টারে জকোভিচ ও কেরবার
জুলাই ৮, ২০১৭

উইম্বলডন টেনিসে ছেলেদের এককের প্রি-কোয়ার্টার ফাইনালে উঠলেন দ্বিতীয় বাছাই সার্বিয়ার তারকা খেলোয়াড় নোভাক জকোভিচ। জিতেছেন মিলোস রনিক ও হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন ফ্রান্সের জো উইলফ্রেড সঙ্গা। ২ ঘন্টা ১৩ মিনিটে ৬-৪, ৬-১ ও ৭-৬ গেমে সার্ব তারকা নোভাক জকোভিচ পরাজিত করেন লাটভিয়ার আর্নেস্ট গুলবিসকে। এই নিয়ে তিনবারের উইম্বলডন জয়ী জকোভিচ ১০বার উঠলেন প্রতিযোগিতার শেষ ১৬ তে।

এই জয়ে পৌছে যান তিনি উইম্বলডন ওপেনের শেষ ১৬ তে। কোয়ার্টার ফাইনালের টিকিট পেতে আগামীকাল সোমবার জকোভিচকে লড়তে হবে ফ্রান্সের আড্রিয়ান ম্যানারিও-র সঙ্গে। এদিকে, উইম্বলডন ওপেনে মেয়েদের এককে প্রি-কোয়ার্টার ফাইনালে উঠেছেন অ্যাগ্নিজেস্কা রাদওয়ানস্কা, গারবিন মুগুরুজা ও অ্যাঞ্জেলিক কেরবার।

সেন্টার কোর্টে প্রথম সেটে সুইজারল্যান্ডের তিমিয়া বাকসিনস্কির কাছে ৩-৬ গেমে হারলেও ২ ঘন্টা ১০ মিনিটের লড়াইয়ে পরের সেটগুলো ৬-৪ ও ৬-১ গেমে জিতে অ্যাগ্নিজেস্কা রাদওয়ানস্কা উঠে যান প্রি-কোয়ার্টার ফাইনালে। এদিকে, নারী এককের শীর্ষবাছাই জার্মানির অ্যাঞ্জেলিক কেরবার ২ ঘন্টা ১৭ মিনিটে ৪-৬, ৭-৬ ও ৬-৪ গেমে পরাজিত করেন যুক্তরাষ্ট্রের শেলবি রজার্সকে। সোমবার কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে এখন কেরবারের প্রতিপক্ষ গারবিন মুগুরুজা। আর মুগুরুজা মাত্র ১ ঘন্টা ১০ মিনিটে ৬-২ ও ৬-২ গেমে পরাজিত করেন রোমানিয়ার সোরানা ক্রিস্টিকে।

পুরুষ এককে চতুর্থ রাউন্ডে উঠেছেন কানাডার মিলোস রনিক। ২ ঘন্টা ২২ মিনিটে তিনি ৭-৬, ৬-৪ ও ৭-৫ গেমে পরাজিত করেন স্পেনের অ্যালবার্ট র‌্যামোসকে। হেরেছেন উইলফ্রেড সঙ্গা ও ডেভিড ফেরার। ৬-২, ৩-৬, ৭-৬, ১-৬ ও ৭-৫ গেমে সঙ্গাকে পরাজিত করেন যুক্তরাষ্ট্রের স্যাম কুইরি। আর ডেভিড ফেরারকে হারান টমাস বার্ডিচ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :