সকাল ৬:০৯, সোমবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে গ্রিন ও ব্র্যাক ইউনিভার্সিটির জয়
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে গ্রিন ও ব্র্যাক ইউনিভার্সিটির জয়
জুলাই ১৭, ২০১৭

ওয়ালটন ১ম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আজ সোমবার পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের চতুর্থ দিনে বড় জয় পেয়েছে গ্রিন ও ব্র্যাক ইউনিভার্সিটি। জিতেছে ফারইস্ট ও নর্থ সাউথ ইউনিভার্সিটি।
কমলাপুর স্টেডিয়ামে দিনের প্রথম খেলায়, ফারইস্ট ইউনিভার্সিটি ১-০ গোলে পরাজিত করে ড্যাফোডিল ইউনিভার্সিটিকে। ম্যাচসেরা হন জয়ী দলের আহসান উল্লাহ। দ্বিতীয় খেলায় রানার হ্যাটট্রিকে গ্রিন ইউনিভার্সিটি ৫-০ গোলে হারায় আহসানউল্লাহ ইউনিভার্সিটিকে। ম্যাচসেরা হন জয়ী দলের রানা। তৃতীয় খেলায় ইউল্যাব গোলশূন্য ড্র করে সাউদার্ন ইউনিভার্সিটির সাথে। ম্যাচসেরা হন ইউল্যাব এর গোলকিপার অভি।
এদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে, প্রথম খেলায় ব্র্যাক ইউনিভার্সিটি ৬-০ গোলের বড় জয় পায় প্রাইম এশিয়া ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচসেরা হন জয়ী দলের সাজির। দিনের শেষ খেলায় নর্থ সাউথ ইউনিভার্সিটি ৪-১ গোলে বাংলাদেশ টেক্সটাইলস ইউনিভার্সিটিকে পরাজিত করে। ম্যাচ সেরা হন জয়ী দলের অনিক।
২০টি বিশ্ববিদ্যালয়কে নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট চলবে ৩০ জুলাই পর্যন্ত। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ২ লাখ ও রানার্স-আপ ১ লাখ টাকা প্রাইজমানি পাবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :