বিকাল ৫:৩৫, সোমবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং
/ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি / সৌম্য-সাব্বিরের পাশে মাশরাফি
সৌম্য-সাব্বিরের পাশে মাশরাফি
জুন ১২, ২০১৭

সৌম্য সরকার ও সাব্বির রহমান রুম্মন। বাংলাদেশ জাতীয় দলের পরীক্ষিত দুই ব্যাটসম্যান। তাদের ব্যাট হাসলে বাংলাদেশের জয়ের কাজটা সহজ হয়ে যায়। কিন্তু চলতি চ্যাম্পিয়ন্স ট্রফিতে তাদের ব্যাট কেন যেন হাসছে না কোনোভাবেই।
২৪, ৮ ও ৮। টুর্নামেন্টের গ্রুপর্বের তিন ম্যাচে সাব্বিরের ব্যাটিং পরিসংখ্যান। আর সৌম্য সরকারের তিন ম্যাচের রান সংখ্যা যথাক্রমে ২৮, ৩ ও ৩। এই পরিসংখ্যান নিশ্চিয়ই তাদের নামের পাশে বড্ড বেমানানই।
আগামী ১৫ জুন সেমিফাইনালের লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ। ওই ম্যাচে তরুণদের ব্যাট হাসবে। এমনটাই প্রত্যাশা বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। ফর্মহীনতায় ভুগতে থাকা সাব্বির-সৌম্যর পাশে দাঁড়ালেন নড়াইল এক্সপ্রেস।
মাশরাফি জানালেন, ইংল্যান্ডের উইকেটের সঙ্গে লড়তে হচ্ছে তরুণদের। তবে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আগামী বিশ্বকাপে ভালো করবেন সৌম্য-সাব্বিররা। এবার ইংলিশ কন্ডিশনের সঙ্গে হয়তো পুরোপুরি খাপ খাইয়ে নিতে পারেননি তরুণ ক্রিকেটাররা।
সাব্বির-সৌম্যকে নিয়ে মাশরাফি বলেন, ‘এই টুর্নামেন্টটা আসলে তরুণদের জন্য শিক্ষণীয়। তাদের কাছে নতুন কন্ডিশন। আমি চাইব, তারা যেন খেলা উপভোগ করে এবং যতদূর সম্ভব শিখে নেয়। দুই বছর পর বিশ্বকাপের আসরে এই কন্ডিশনেই তারা খেলবে। এবারের আসরটি তাদের প্রস্তুত হতে সাহায্য করবে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :