সকাল ৮:৪০, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / লিও মেসির বিয়ে
লিও মেসির বিয়ে
জুন ৩০, ২০১৭

আজ শুক্রবার লিওনেল মেসির বিয়ে। দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করছেন মেসি। রোকুজ্জোর সঙ্গে তার পরিচয় সেই পাঁচ বছর বয়স থেকে। তাদের প্রথম পরিচয়, ভালোলাগা রোজারিওতেই। দুজন একসঙ্গে থাকা শুরু করেছেন ২০০৮ সাল থেকে।


তাদের ঘরে আছে দুই ছেলে থিয়াগো ও মাতেও। থিয়াগোর বয়স চার বছর। মাতেও আগামী সেপ্টেম্বরে দুই বছর পূর্ণ করবে। মেসির বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজের স্ত্রী সোফিয়া ব্যালবি ও রোকুজ্জো ভালো বন্ধু। সম্প্রতি দুজন একসঙ্গে জুতার দোকানও খুলেছেন। বিয়ে উপলক্ষেই তারা ফিরে গেছেন জন্মশহর রোজারিওতে।

এই বিয়েতে গান পরিবেশন করার কথা রয়েছে আর্জেন্টিনার সতীর্থ স্যার্জিও অ্যাগুইয়ারের স্ত্রী কারিনার। সতীর্থের বিয়ে উপলক্ষে আর্জেন্টিনায় ইতোমধ্যে পৌছে গেছেন বার্সার সাবেক তারকা খেলোয়াড় জাভি হার্নান্দেজ। সেস্ক ফ্যাব্রিগাস, জর্ডি আলবা, স্যার্জিও বুসকেট, কার্লোস পুওল এবং স্যামুয়েল ইতো যোগ দিয়েছেন বিয়ের আনুষ্ঠানিকতায়। রোজারিওর সিটি সেন্টার কমপ্লেক্সে হবে বিয়ে।

এই কমপ্লেক্সের ভেতরে একটি ক্যাসিনো এবং ১৮৮ শয্যার একটি ফাইভ স্টার হোটেলও আছে যার নাম ‘পুলম্যান হোটেল’। প্রতিরাতের ভাড়া ১০০ পাউন্ড। আছে বোলিং খেলার সুবিধা, ঘাসের টেনিস কোর্ট এবং বার ও রেস্টুরেন্ট।

এই বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে, জেরার্ড পিকে এবং তার স্ত্রী পপ তারকা সাকিরার। আর আজই সান্তা ফে-তে পৌছে যাবেন নেইমার এবং লুইস সুয়ারেজ। তাছাড়া বার্সেলোনার সিনিয়র দলের সবাইকেই আমন্ত্রণ করেছেন লিওনেল মেসি। এছাড়াও দেড়শ’জন সাংবাদিককে আমন্ত্রণ জানানো হয়েছে মেসির বিয়েতে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :