সকাল ৬:০৪, বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / রোমাঞ্চকর জয়ে শুরু আল-আমিনের বাংলাদেশ টাইগার্সের
রোমাঞ্চকর জয়ে শুরু আল-আমিনের বাংলাদেশ টাইগার্সের
জুন ২০, ২০১৭

এশিয়ান প্রিমিয়ার লিগের আসর বসেছে নেপালে। আজ মাঠে গড়িয়েছে খেলা। উদ্বোধনী ম্যাচে আফগানিস্তান বুলসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ টাইগার্স। ম্যাচটিতে ৩ রানের রোমাঞ্চকর জয় পেয়েছে আল আমিনের নেতৃত্বাধীন বাংলাদেশ টাইগার্স।

প্রথমে ব্যাট করে ১৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০১ রান তোলে বাংলাদেশ টাইগার্স। জবাবে ১৮ ওভার খেললেও ৭ উইকেট হারিয়ে আফগানিস্তান বুলসের ইনিংস থামে ৯৮ রানে।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ টাইগার্সের অধিনায়ক আল-আমিন। ৩.৪ ওভার খেলা মাঠে গড়ানোর পরই শুরু হয় বৃষ্টি। তাই নির্ধারিত ২০ ওভার থেকে কর্তন করা হয় ২ ওভার। খেলা হয় ১৮ ওভার করে। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান আসে কাজী জিসান আহমেদের ব্যাট থেকে।

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় আফগানিস্তান বুলস। ৫০ রানেই হারিয়ে ফেলে পাঁচ উইকেট। তবে লোয়ার অর্ডার ব্যাটসম্যানরা প্রতিরোধ গড়ে তোলে। শেষ ১৮ বলে দরকার ছিল ২৯ রান।

কিন্তু আল-আমিনদের দুর্দান্ত বোলিংয়ে সেটা আর করতে পারেননি আফগানিস্তান বুলসের ব্যাটসম্যানরা। ৯৮ রানেই থেমে যায় আফগানদের ইনিংস। ফলে ৩ রানের রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ টাইগার্স।

প্রসঙ্গত, এবারই প্রথম বসেছে এশিয়ান প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি। আয়োজন করেছে ভারতীয় একটি স্পোর্টস কোম্পানি। নাম- আলটিমেট স্পোর্টস ম্যানেজমেন্ট (ইউএসএম)। টুর্নামেন্ট চলবে ৪ জুলাই পর্যন্ত। ৬টি দল অংশ নিয়েছে এই টুর্নামেন্টে। দলগুলো হচ্ছে বাংলাদেশ টাইগার্স, আফগানিস্তান বুলস, দুবাই ওয়ারিয়র্স, ইন্ডিয়ান স্টার্স, নেপাল স্টোর্মস ও শ্রীলঙ্কান লায়ন্স।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :