সন্ধ্যা ৭:৫১, মঙ্গলবার, ২৩শে জানুয়ারি, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / রাতে রাশিয়া-পর্তুগালের হাইভোল্টেজ ম্যাচ
কনফেডারেশনস কাপ
রাতে রাশিয়া-পর্তুগালের হাইভোল্টেজ ম্যাচ
জুন ২১, ২০১৭

কনফেডারেশনস কাপের দ্বিতীয় ম্যাচে আজ পর্তুগালের মুখোমুখি হচ্ছে স্বাগতিক রাশিয়া। হাইভোল্টেজ এই ম্যাচে দর্শকদের তুমুল আগ্রহ। বুধবার বাংলাদেশ সময় রাত ৯টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচের সব টিকিটও বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে আয়োজকরা।
প্রথম ম্যাচে মেক্সিকোর বিপক্ষে রোনালদো ছিলেন গোলহীন, ২-২ গোলের ড্রয়ে জয়হীন থাকে তার দল। তবে রাশিয়ার শুরুটা হয়েছে দুর্দান্ত। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে ‘এ’ গ্রুপে সবার ওপরে আছে ২০১৮ বিশ্বকাপের আয়োজকরা। আজ তাই কিছুটা হলেও নির্ভার থাকবে স্বাগতিক দল।
অন্যদিকে পর্তুগালের ওপর থাকবে জয়ের চাপ। কিন্তু এমন গুরুত্বপূর্ণ ম্যাচে রোনালদো নির্ভার হয়ে খেলতে পারবেন তো? রিয়াল মাদ্রিদ তারকার মাঠের বাইরের সময়টা যে ভালো যাচ্ছে না। মাথায় ওপরে ঝুলছে স্পেনের কর কর্তৃপক্ষের দায়ের করা কর ফাঁকির মামলা। যে মামলায় রোনালদোকে ৩১ জুলাই স্পেনের আদালতে হাজিরা দিতে। পর্তুগিজ ফরোয়ার্ড কনফেডারেশনস কাপে মনোযোগ দিতে পারছেন তো?
২০০৮ ইউরোতে তুরস্কের বিপক্ষে প্রথম ম্যাচ জেতে পর্তুগাল। এরপর দুটো বিশ্বকাপ এবং দুটো ইউরোতে জয় নেই আর। যদিও তার পরও ২০১৬ ইউরো জিততে সমস্যা হয়নি পর্তুগালের। আর রোনালদোও ঠিকই ২০১২ ইউরোর সর্বোচ্চ গোলদাতা হন যৌথভাবে, ২০১৬ আসরের দ্বিতীয় সর্বোচ্চ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :