সন্ধ্যা ৬:৪৩, বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / ম্যাকেনরোর কথায় সেরেনার টুইট জবাব
ম্যাকেনরোর কথায় সেরেনার টুইট জবাব
জুন ২৭, ২০১৭

পুরুষ সার্কিটে খেললে সেরেনা বিশ্বের সাতশ’ নাম্বারের মধ্যে থাকতো। সাতবারের গ্র্যান্ডস্ল্যাম জয়ী জন ম্যাকেনরো এক সাক্ষাতকারে এ কথা বলার পর সেরেনা উইলিয়ামস এক টুইট বার্তায় ম্যাকেনরোকে সম্মান জানানোর কথাই বলেন। ন্যাশনাল পাবলিক রেডিওতে এক সাক্ষাতকারে রবিবার ম্যাকেনরো বলেন, ২৩ বারের গ্র্যান্ডস্ল্যাম জয়ী সেরেনা ‘সেরা মহিলা খেলোয়াড়’ কিন্তু তিনি কখনোই ‘সেরা খেলোয়াড় নন’। তিনি বলেন, পুরুষ সার্কিটে খেললে সেরেনা ৭০০-তে থাকতেন।

শিশুর জন্ম দেয়ার অপেক্ষায় থাকা সেরেনা টেনিস থেকে এখন বেশ দূরে আছেন। ম্যাকেনরোর এই কথা শুনে তিনি এক টুইট বার্তায় জানান, ‘প্রিয় জন, আমি আপনাকে শ্রদ্ধা করি এবং সম্মান করি। কিন্তু দয়া করে আমাকে আপনার সেই বিবৃতি থেকে দূরে রাখুন যার কোনো ভিত্তি নেই।’ তিনি আরো লিখেন, ‘ আমি আপনার কথিত রেংকের কারো সঙ্গে কখনো খেলিনি। এবং সেই রেংকের কারো সঙ্গে খেলার সময়ও নেই আমার। আমি বিশ্রামে আছি। আমি একটি শিশুর জন্ম দেওয়ার চেষ্টা করছি। সুতরাং আমার প্রতি সম্মন দেখান। দিনটি আপনার জন্য শুভ হোক, স্যার।’

পেশাদার যুগে সবচেয়ে বেশি গ্র্যান্ডস্ল্যাম শিরোপা জেতেন (২৩) সেরেনা উইলিয়ামস। পুরুষদের মধ্যে সবচেয়ে বেশি জেতা রজার ফেদেরারের চেয়ে পাঁচটি বেশি জিতেছেন সেরেনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :