রাত ২:৩৬, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / বয়স অনুযায়ী আফ্রিদির মস্তিষ্কের উন্নতি হয়নি!
বয়স অনুযায়ী আফ্রিদির মস্তিষ্কের উন্নতি হয়নি!
জুন ৩, ২০১৭

ক্রীড়া ডেস্ক :

কিছুদিন আগে শহীদ আফ্রিদি বলেছিলেন, ভারতের সব ক্রিকেটার তার বন্ধু হলেও, একমাত্র গৌতম গম্ভীর তার বন্ধু নন। এবার সেই মন্তব্যের পাল্টা জবাব দিলেন ভারতীয় ওপেনার। তার দাবি, বয়স অনুযায়ী আফ্রিদির মস্তিষ্কের যথেষ্ট উন্নতি হয়নি!

২০০৭ সালে কানপুরে ভারত-পাকিস্তান একটা ম্যাচে লেগে গিয়েছিল আফ্রিদি ও গম্ভীরের। দুজনের মধ্যে বেশ কথার যুদ্ধ হয়েছিল সেদিন। এরপর থেকেই একজন আরেকজনের ‘চোখের বিষ’।

চ্যাম্পিয়নস ট্রফিতে রোববার হতে যাওয়া ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিশ্লেষণমূলক বিভিন্ন অনুষ্ঠান করছে ভারতীয় চ্যানেলগুলো। এই ম্যাচ নিয়ে কথা বলতে শুক্রবার গম্ভীরকে আমন্ত্রণ জানিয়েছিল একটি চ্যানেল। আলোচনায় অংশ নিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারও।

একটা পর্যায়ে অনুষ্ঠানের সঞ্চালক সম্প্রতি আফ্রিদির করা মন্তব্য নিয়ে গম্ভীরকে তার মত ব্যক্ত করতে বলেন। তখন গম্ভীর বলেন, বয়স অনুযায়ী আফ্রিদির মস্তিষ্কের যথেষ্ট উন্নতি হয়নি।

গম্ভীর আরো বলেন, তিনি পাকিস্তানি খেলোয়াড়দের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতেন, কিন্তু তারা মাঠে একে অন্যের বিপক্ষে লেগে যাওয়ার পর থেকে অবস্থার পরিবর্তন হয়েছে।

গম্ভীরের মন্তব্য শুনে হাসছিলেন শোয়েব। পরে তিনি বলেন, আফ্রিদি ও গম্ভীরের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। তবে তারা দুজনই ভালো মানুষ। পরবর্তীতে দুজনের দেখা হলে একে অন্যকে জড়িয়ে ধরলেও অবাক হবেন না বলে জানান শোয়েব।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :