সকাল ৮:৩৮, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / পাহাড় ধসে মৃত্যুতে মাশরাফির শোক
পাহাড় ধসে মৃত্যুতে মাশরাফির শোক
জুন ১৪, ২০১৭

ক্রীড়া ডেস্ক:

দেশের পার্বত্য অঞ্চলে পাহাড় ধসে ব্যাপক প্রাণহানির ঘটনায় দেশবাসীর মতো নাড়া দিয়েছে ইংল্যান্ডে অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট দলকেও।পাহাড় ধসে ব্যাপক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

চট্টগ্রাম, রাঙামাটি ও বান্দরবান জেলায় সোমবার দিবাগত রাত থেকে বুধবার সকাল পর্যন্ত প্রবল বর্ষণে পাহাড় ধসে নিহতের সংখ্যা বেড়ে ১৩৩ এ দাঁড়িয়েছে। এর মধ্যে চারজন সেনা সদস্য রয়েছেন। চট্টগ্রাম, রাঙামাটি ও বান্দরবান জেলার বিভিন্ন জায়গায় এখনও উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

পাহাড় ধসে মৃত্যতে শোক প্রকাশ করে মাশরাফি তার অফিসিয়াল ফেসবুক পেজে জানান, ‘পাহাড় কাটা আর অপরিকল্পিত বসত বাড়ির কারণে প্রায় প্রতিবছরই এই সময়টাতে পাহাড় ধসের কারণে হতাহতের খবর শুনতে হয়। ভূমি ধসে নিহত সবার আত্মার শান্তি কামনা করছি।’

সেনাবাহিনীর সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মাশরাফি লিখেন, ‘উদ্ধার কাজ করতে গিয়ে প্রাণ হারানো সেনাবাহিনীর বীর সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করছি। দেশের জন্য জীবন দিতে সবাই পারে না, কিন্তু আপনারা পেরেছেন।’

প্রসঙ্গত, প্রথম বারের মতো চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামীকাল সেমিফাইনালে ইংল্যান্ডের এজবাস্টনে ভারতের বিরুদ্ধে মাঠে নামছে টিম বাংলাদেশ। এজন্য মাশরাফিরা এখন ইংল্যান্ডে অবস্থান করছেন।

এদিকে সেমিফাইনালের মতো বড় মঞ্চে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে লড়াই দেখতে মুখিয়ে আছেন টাইগার সমর্থকরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :