রাত ৪:৩৯, বৃহস্পতিবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি / পাকিস্তানকে ২৩৭ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা
পাকিস্তানকে ২৩৭ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা
জুন ১২, ২০১৭

জিতলে সেমিফাইনালের খেলা নিশ্চিত। আর হারলেই বিদায়। এমনই এক বাঁচা-মরার লড়াইয়ে আজ কার্ডিফে মুখোমুখি হয়েছে পাকিস্তান-শ্রীলঙ্কা। প্রথমে ব্যাট করে ৪৯.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩৬ রান তুলেছে লঙ্কানরা। জয়ের জন্য পাকিস্তানের সামনে ছুড়ে দিয়েছে ২৩৭ রানের লক্ষ্যমাত্রা।
টস হেরে প্রথমে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। দলীয় ২৬ রানেই ধাক্কা খায় লঙ্কানরা। জুনায়েদ খানের শিকার হয়ে সবার আগে সাজঘরে ফেরেন গুনাথিলাকা (১৩)। দুর্দান্ত ফর্মে থাকা কুশল মেন্ডিসকে (২৭) বোল্ড করেন হাসান আলি।
দিনেশ চান্দিমালকে রানের খাতাই খুলতে দেননি ফাহিম আশরাফ। অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজকে থামান মোহাম্মদ আমির। আমিরের দুর্দান্ত এক ডেলিভারিতে বোল্ড ম্যাথিউজ। বিদায়ের আগে ৫৪ বলে দুটি চার ও একটি ছক্কায় ৩৯ রান করেন লঙ্কান অধিনায়ক।
এরপর ধনঞ্জয় ডি সিলভাকে প্যাভিলিয়নের পথ দেখান জুনায়েদ খান। ১ রান করতেই জুনায়েদের বলে সরফরাজ আহমেদের হাতে ক্যাচ তুলে দেন ধনঞ্জয়। একপ্রান্ত আগলে রেখে লড়াই চালিয়ে যান নিরোশান ডিকভেলা। লঙ্কান এই ওপেনারকে ৭৩ রানে থামান আমির। ২৭ রান আসে আসেলা গুনারত্নের ব্যাট থেকে।
পাকিস্তানের সেরা বোলার জুনায়েদ খান। ১০ ওভারে ৪০ রান দিয়ে তিনটি উইকেট নেন তিনি। সমসংখ্যক উইকেট নিয়েছেন হাসান আলিও। মোহাম্মদ আমির ও ফাহিম আশরাফ পকেটে পুরেছেন দুটি করে উইকেট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :