রাত ২:৩১, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / এবার ক্রিকেটার শহীদের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ
এবার ক্রিকেটার শহীদের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ
জুন ২৬, ২০১৭

জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শহীদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ উঠেছে। অভিযোগ করেছেন শহীদের স্ত্রী, ফারজানা আক্তার। অভিযোগে বলা হয়, ছয় বছরের সংসার জীবন; গত কয়েক বছর দুর্বিষহ হয়ে উঠেছে শহীদের অত্যাচারে। এমনকি ঈদের দুই দিন আগে তাকে সন্তানসহ বাসা থেকে বের করে দেয়ার অভিযোগও করেন তিনি। ফারজানা আক্তার তার ১১ মাস বয়সী মেয়ে আরোহীকে নিয়ে বর্তমানে বাবার বাড়ি মুন্সিগঞ্জে অবস্থান করছেন।

রবিবার ফারজানা জানান, বড় সন্তান ছেলে হওয়ায় আরাফকে অবশ্য ভালোই জানেন শহীদ। কিন্তু ছোট সন্তান আরোহীকে নিজের মেয়ে বলে মেনে নিচ্ছেন না শহীদ। ফারজানাকে ঈদের তিন দিন আগে বাড়ি থেকে বের করে দেয়ায়, মুন্সীগঞ্জের হাতিমারা পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিতে যান তিনি। কিন্তু সেখানে তার অভিযোগ নেয়া হয়নি।

ফারজানা জানান, শহীদের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার। ঈদের ছুটি শেষেই নারায়ণগঞ্জে আদালতে মামলা করবেন তিনি। যেকোনো মূল্যে তিনি ফিরতে চান স্বামীর ঘরে। কিন্তু শহীদ স্পষ্ট জানিয়ে দেন, তার সঙ্গে আর সংসার করবেন না।এরআগে, বাংলাদেশ ক্রিকেট দলের বেশ কয়েকজন তারকার বিরুদ্ধে নারী নির্যাতন, সম্পর্কের নামে প্রতারণা, গৃহকর্মী নির্যাতনের অভিযোগ উঠেছে। এই তালিকায় সবশেষ যোগ হলো শহীদের নাম।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :