সকাল ১০:০০, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি / আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির দলে একমাত্র তামিম
আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির দলে একমাত্র তামিম
জুন ১৯, ২০১৭

দারুণ পারফর্ম করে কঠিণ গ্রুপ থেকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠলেও, আইসিসি-র মন গলাতে পারেন নি বাংলাদেশের ক্রিকেটাররা। তা না হলে, তামিম ইকবাল ছাড়া আর কেউ কেনো জায়গা পাবেন না এবারের আইসিসি একাদশে। অবশ্য একাদশ কেনো, সেটা তো হবে দ্বাদশ। আর দ্বাদশ খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে, টুর্নামেন্টে ২৪৪ রান করা নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনকে।
এবারের চ্যাম্পিয়ন্স ট্রফি একাদশে শিরোপা জয়ী দল পাকিস্তানের আছেন চারজন, রানার্সআপ ভারতের ও স্বাগতিক ইংল্যান্ডের তিনজন করে ক্রিকেটার। আর একজন বাংলাদেশের। আর দলটির অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে পাকিস্তানের অধিনায়ক ও উইকেটরক্ষক সরফরাজ আহমেদকে। চ্যাম্পিয়ন্স ট্রফি-র দল হলো-
শিখর ধাওয়ান (ভারত), ফকর জামান (পাকিস্তান), তামিম ইকবাল (বাংলাদেশ), বিরাট কোহলি (ভারত), জস বাটলার (ইংল্যান্ড), বেন স্টোকস (ইংল্যান্ড), সরফরাজ আহমেদ (পাকিস্তান), আদিল রশীদ (ইংল্যান্ড), জুনায়েদ খান (পাকিস্তান), বি. কুমার (ভারত), হাসান আলী (পাকিস্তান) ও কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড)।
ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইক আর্থারটন, ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি, পাকিস্তানের রমিজ রাজা এবং বেশকিছু নামী সাংবাদিক মিলে চ্যাম্পিয়ন্স ট্রফির এই দলটি গঠণ করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :