রাত ৩:২৪, শনিবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং
/ ফুটবল / অন্তিম মুহূর্তের গোলে জয় বঞ্চিত পর্তুগাল
অন্তিম মুহূর্তের গোলে জয় বঞ্চিত পর্তুগাল
জুন ১৯, ২০১৭

ক্রীড়া ডেস্ক :

ফিফা কনফেডারেশনস কাপের মিশন জয় দিয়ে শুরু করেতে পারেনি ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগাল। রোববার রাতে তারা দুই-দুইবার এগিয়ে গিয়েও মেক্সিকোর সঙ্গে ২-২ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে।

রোববার ম্যাচের ৩৪ মিনিটে এগিয়ে যায় পর্তুগাল। কিন্তু বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি তারা। ৪২ মিনিটে গোল শোধ দেয় মেক্সিকো। এরপর ৮৬ মিনিটে আবারো এগিয়ে যায় পর্তুগীজরা। আর ম্যাচের যোগ করা সময়ে আবারো গোল করে ম্যাচে সমতা ফেরায় মেক্সিকো। ফলে ড্র ভিন্ন অন্য কোনো ফল হয়নি এই ম্যাচে।

ম্যাচের ৩৪ মিনিটে পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদোর বাড়িয়ে দেওয়া বল গোল পোস্টের সমানে পেয়ে যান রিকার্ডো কোয়ারেসমাা। তিনি মেক্সিকোর গোলরক্ষককে বোকা বানিয়ে ফাঁকা পোস্টে বল জড়ান। ৪২ মিনিটে ডি বক্সের মধ্যে মেক্সিকোর সিসারিতোর উঁচু করে বাড়িয়ে দেওয়া বলে হেড দিয়ে জালে জড়ান জাভিয়ের হার্নান্দেজ। তাতে ১-১ গোলের সমতা নিয়েই বিশ্রামে যায় উভয় দল।

বিরতির পর ৮৬ মিনিটে পর্তুগালের সেদরিক সোয়ারেস গোল করে আবারো এগিয়ে নেন দলকে। কিন্তু আবারো ম্যাচে সমতা ফেরায় মেক্সিকো। ম্যাচের যোগ করা সময়ে (৯০+১) হেক্টর মরেনো গোল করে পতুর্গালের কাছ থেকে একটি পয়েন্ট ছিনিয়ে আনেন।

বুধবার পর্তুগাল তাদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক রাশিয়ার। রাশিয়া তাদের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে শুভসূচনা করেছে শনিবার।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :