সন্ধ্যা ৬:৪৩, বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / ১০ ওভারেই শেষ পাকিস্তান-অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ
১০ ওভারেই শেষ পাকিস্তান-অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ
মে ৩০, ২০১৭

মাত্র ১০ ওভারেই শেষ হয়ে গেলো এজবাস্টনে অনুষ্ঠিত অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি। ১০.২ ওভার খেলা হওয়ার পরই বার্মিংহ্যামের এজবাস্টনে নামের তুমুল বৃষ্টি। সেই বৃষ্টিতে ভেসে গেলো পুরোটা ম্যাচই। শেষ পর্যন্ত আর খেলাই মাঠে গড়ানো গেল না। রেফারি ক্রিস ব্রড ম্যাচটি বাতিল ঘোষণা করলেন।

ম্যাচটি শুরুর আগেই বৃষ্টি হানা দেয়। টস করার পর বৃষ্টি নামলে খেলাই মাঠে গড়ানো যাচ্ছিল না। কিছুক্ষণ বৃষ্টি হওয়ার পর ম্যাচ মাঠে গড়ালো। তবে কার্টেল ওভারের খেলা শুরু করা হয়। দু’দলের জন্যই নির্ধারণ করা হয় ৩৪ ওভার করে।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। খেলা অনুষ্ঠিত হয় ১০.২ ওভার। এর মধ্যেই মোহাম্মদ আমিরের বিধ্বংসী বোলিং দেখলো অসি ব্যাটসম্যানরা। ইনিংসের পঞ্চম ওভারেই তিনি উইকেটের পেছনে সরফরাজ আহমেদের হাতে ক্যাচ দিতে বাধ্য করলেন ডেভিড ওয়ার্নার। ১১ রান করে আউট হন অসি ওপেনার।

তবে অ্যারোন ফিঞ্চ ৩৬ এবং স্টিভেন স্মিথ ৮ রানে অপরাজিত থেকে যান। ১০.২ ওভারে অস্ট্রেলিয়া তোলে ৫৭ রান। প্রস্তুতি ম্যাচটা শেষ পর্যন্ত দু’দলের জন্যই আক্ষেপ হিসেবেই থেকে গেলো। কারণ, প্রস্তুতিটা পরখ করে নিতে পারলো না কোনো দলই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :