দুপুর ২:৪৯, শনিবার, ২২শে জুলাই, ২০১৭ ইং
/ টেনিস / স্বাধীনতা দিবস টেনিসের বালিকা এককে প্রিতি চ্যাম্পিয়ন
স্বাধীনতা দিবস টেনিসের বালিকা এককে প্রিতি চ্যাম্পিয়ন
মে ১৩, ২০১৭

ক্রীড়া প্রতিবেদক :

সুইস পেপার স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতার বালিকা এককে চ্যাম্পিয়ন হয়েছেন বিকেএসপির আফরানা ইসলাম প্রিতি। আজ শুক্রবার বালিকা একক ১৮ বছর গ্রুপে বিকেএসপির আফরানা ইসলাম প্রিতি ৬-১, ৭-৬ গেমে বিকেএসপির রেবেকা সুলতানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

বালিকা একক ১৪ বছর গ্রুপে বিকেএসপির জেরিন সুলতানা জলি ৬-৩, ৬-১ গেমে বিকেএসপির ইতি আক্তারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বালিকা একক ১২ বছর গ্রুপে ব্রাহ্মনবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিন ৮-২ গেমে বিকেএসপির সাদিয়া আফরিন কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এদিকে বালক একক ১৮ বছর গ্রুপে এলিট টেনিস একাডেমির ফারুক হোসেন ৩-৬, ৬-৪, ৭-৫ গেমে একই একাডেমির জুয়েল রানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বালক একক ১৪ বছর গ্রুপে বিকেএসপির রুম্মন হোসেন ৩-৬, ৬-৩, ৬-৪ গেমে এলিট টেনিস একাডেমীর মো: রাকিব হোসেনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পুরুষ এককে জাতীয় টেনিস কমপ্লেক্সের দেলোয়ার হোসেন ৬-৪, ৪-২ (অবসর) গেমে আমেরিকান ক্লাবের মিলন হোসেন কে এবং আমেরিকান ক্লাবের আরিফ হোসেন ৬-৪, ৪-০ (অবসর) বৃটিশ হাই কমিশন ক্লাবের রুবেল হোসেনকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

আগামীকাল শনিবার বিকাল ৩টায় প্রতিযোগিতার পুরুষ এককের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে বিকাল ৪.৩০ টায় প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :