দুপুর ২:১৬, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ফুটবল / ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী
ওয়ালটন ফেডারেশন কাপ ফুটবল
‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী
মে ১৮, ২০১৭

আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে ফেডারেশন কাপ ফুটবলের শেষ আটে পৌঁছে গেলো চট্টগ্রাম আবাহনী। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার ২-১ হারায় চট্টগ্রামের দলটি।
খেলার ৩৩তম মিনিটে আফেজ ওলাওলে ওলাডিপোর গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ডান দিক থেকে জাহিদ হোসেনের কর্নার থেকে বল পেয়ে দলকে এগিয়ে দেন ওলাডিপো।
এই গোলের রেশ না কাটতেই তিন মিনিট পর সমতায় ফেরে গতবারের রানার্সআপ আরামবাগ। একক প্রচেষ্টায় ডি-বক্সের ভেতর ঢুকে দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে লক্ষ্যভেদ করেন ইকাঙ্গা।
৬২তম মিনিটে আবারো এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। বাঁ দিক থেকে জাহিদের কর্নারে কৌশিক বড়ুয়ার হেড গোলরক্ষক ফিরিয়ে দিলেও ফিরতি শটে লক্ষ্যভেদ করেন এলিসন উডোকা।
এই জয়ে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয় বন্দরনগরী চট্টগ্রামের দলটি। আর সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপ রানার্সআপ হয়ে কোয়ার্টার ফানিালে জায়গা পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। এতে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হলো গতবারের রানার্সআপ আরামবাগকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।