ভোর ৫:৫৪, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ আইপিএল / সাকিব ছাড়াই আইপিএলের সেরা একাদশ
সাকিব ছাড়াই আইপিএলের সেরা একাদশ
মে ২১, ২০১৭

মুম্বাই ইন্ডিয়ান্স আর রাইজিং পুনে সুপারজায়ান্টের মধ্যকার খেলা দিয়েই আজ শেষ হচ্ছে আইপিএলের দশম আসর। দীর্ঘ ৪২ দিন ক্রিকেটপ্রেমীদের ভোটের পর জুরি বোর্ড বাছাই করে আইপিএলের সর্বকালের সেরা একাদশ। জানা যায়, ক্রিকেটপ্রেমীদের ভোটে বাংলাদেশ ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এগিয়ে থাকলেও জুরি বোর্ডের হস্তক্ষেপে বাদ পড়েন আইপিএলের সর্বকালের সেরা একাদশ থেকে।
আইপিএলের নিয়ম মেনে অর্থাৎ, সাতজন স্থানীয় ক্রিকেটারের পাশাপাশি চারজন বিদেশী ক্রিকেটারকে নিয়ে গড়া আইপিএলের দলে ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার ডোয়েন ব্রাভোর কাছে জায়গা হারিয়েছেন কলকাতা নাইট রাইডার্সকে প্রতিনিধিত্ব করা সাকিব আল হাসান।
তবে নাটকীয়ভাবে সর্বকালের সেরা একাদশের চার বিদেশী ক্রিকেটারের মধ্যে তিনজনই ক্যারিবিয়ান ক্রিকেটার। শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গার সাথে বাকী তিনজন বিদেশী ক্রিকেটার হলেন, ক্রিস গেইল, সুনীল নারাইন এবং ডোয়াইন ব্রাভো।
ক্রিকেট অনলাইন ইএসপিএন ক্রিকইনফো ঘোষিত আইপিএলের সর্বকালের সেরা একাদশ হলো: মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার/ অধিনায়ক), ক্রিস গেইল, বিরেন্দ্র শেবাগ, বিরাট কোহলি, সুরেশ রায়না, রোহিত শর্মা, ডোয়াইন ব্রাভো, সুনীল নারাইন, রবিচন্দ্রন অশ্বিন এবং ভুবনেশ্বর কুমার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :