সকাল ৮:৩৬, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / রোনালদোর জোড়া গোলে শিরোপার আরও কাছে রিয়াল
রোনালদোর জোড়া গোলে শিরোপার আরও কাছে রিয়াল
মে ১৫, ২০১৭

কোপা দেল রে থেকে রিয়াল মাদ্রিদ ছিটকে গেছে আগেই। এখন তাদের সামনে দুটি শিরোপার হাতছানি! এক. চ্যাম্পিয়ন্স লিগ, দুই. স্প্যানিশ লা লিগা। রোববার রাতে ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে লা লিগার শিরোপার আরও কাছে চলে গেল রিয়াল। সান্তিয়াগো বার্নাব্যুতে সেভিয়াকে ৪-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল।

এই জয়ের পরও লিগ টেবিলের শীর্ষ উঠতে পারেনি রিয়াল। মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে জিদানের দলের অবস্থান দ্বিতীয়; শীর্ষে বার্সেলোনা। যদিও বার্সার চেয়ে একটি ম্যাচ কম খেলেছে রিয়াল। ৩৬ ম্যাচ খেলে লস ব্লাঙ্কসরা সংগ্রহ করেছে ৮৭ পয়েন্ট। ৩৭ ম্যাচ খেলা বার্সার পয়েন্টও সমান, ৮৭। তৃতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পুঁজি ৩৭ ম্যাচে ৭৫।

৩৭ ম্যাচ খেলা সেভিয়া ৬৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে। প্রতিপক্ষ হিসেবে সেভিয়া বেশ শক্তিশালী। তাই ঘরের মাঠ হলেও সাবধানে পা ফেলেছে রিয়াল। পাশাপাশি ম্যাচের নিয়ন্ত্রণও নিয়ে নেন জিদানের শিষ্যরা। ১০ মিনিটে স্বাগতিকদের লিড নেয়াই তার বড় প্রমাণ। রিয়ালের হয়ে প্রথম গোলটি করেন নাচো।

প্রথমার্ধে আরও একটি গোল পায় রিয়াল। ২৩ মিনিটের মাথায় সেভিয়ার জাল কাঁপান রোনালদো। দ্বিতীয়ার্ধের শুরুটা ছিল সেভিয়ার। ৪৯ মিনিটে একটি গোল শোধ দেয় সফরকারীরা। এ সময়ে রিয়ালের জালে বল জড়ান স্টিভেন জোভেটিস।

৭৮ মিনিটে রিয়ালকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন রোনালদো। ম্যাচটিতে যা তার ব্যক্তিগত দ্বিতীয় গোল; আর লা লিগায় ২২তম। সেভিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন টনি ক্রস। আর তাতে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :