সন্ধ্যা ৬:৫৪, শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / ম্যানসিটির বড় জয়
ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগ
ম্যানসিটির বড় জয়
মে ৬, ২০১৭

ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে ক্রিস্টাল প্যালেসকে ৫-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। টানা দুই ড্রয়ের পর জয় পেলো ‘অল ব্লু’-রা। এই জয়ে সেরা চারে থেকে প্রিমিয়ার লিগ শেষ করার সম্ভাবনাও বেড়ে গেলো পেপ গার্দিওলার দলের।
নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শনিবার ডেভিড সিলভার গোলে শুরুতেই এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে অন্য গোল চারটি করেন ভিনসেন্ট কোম্পানি, ডি ব্র“ইন, স্টার্লিং এবং নিকোলাস ওতামেন্দি।
ঘরের মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় সিটি। ডি-বক্সের বাইরে থেকে সিলভার উঁচু শট স্টার্লিং নিয়ন্ত্রণে নিয়ে ছয় গজ বক্সে বাড়ান। ক্রিস্টালের ডিফেন্ডার বল ফেরানোর চেষ্টা করেও সফল হননি। পরে জোরালো শটে বল জালে পাঠান স্পেনের মিডফিল্ডার সিলভা। সিটির হয়ে এটি সিলভার ৫০তম গোল। ৩৫তম মিনিটে গোলরক উইলি কাবালেরো দৃঢ়তায় বেঁচে যায় সিটি। এক গোলে এগিয়ে থাকা অবস্থায় বিরতিতে যায় ম্যানচেস্টার সিটি।
দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল সংখ্যা বাড়ানোর চেষ্টা করতে থাকে পেপ গার্দিওলার দল। তৃতীয় মিনিটে ডান দিক থেকে কেভিন ডি ব্র“ইনের পাস থেকে দারুণ এক শটে ব্যবধান দ্বিগুণ করেন ভিনসেন্ট কোম্পানি। পরের মিনিটে বেলজিয়ামের মিডফিল্ডার ডি ব্র“ইনের ফ্রি-কিকের বল পোস্টে লেগে ফেরত আসলে গোল বঞ্চিত হয় ম্যানসিটি। ৫৯ মিনিটে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন ডি ব্র“ইন। আর ৮২ মিনিটে হাফ-ভলিতে দলের চতুর্থ গোলটি করেন স্টার্লিং। খেলা শেষের ইনজুরি টাইমে অতিথিদের জালে শেষ গোলটি করেন ওতামেন্দি। ফ্রি-কিক থেকে পাওয়া বলে মাথা ছুঁইয়ে ল্যভেদ করেন এই আর্জেন্টাইন ডিফেন্ডার।
এই জয়ে ৩৫ ম্যাচে ম্যানচেস্টার সিটির পয়েন্ট বেড়ে হলো ৬৯। লিভারপুলের পয়েন্টও সমান, তবে গোল ব্যবধানে পিছিয়ে চতুর্থ স্থানে নেমে গেছে তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :