সন্ধ্যা ৬:৫৪, শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ হ্যান্ডবল / মিডিয়া কাপ হ্যান্ডবল শুরু বুধবার
মিডিয়া কাপ হ্যান্ডবল শুরু বুধবার
মে ১৬, ২০১৭

স্পোর্টস রিপোর্টার:আগামীকাল বুধবার থেকে শুরু হচ্ছে ডিআরইউ মিডিয়া কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট। শহীদ ক্যাপ্টেন (অব:) এম মনসুর আলী হ্যান্ডবল মাঠে শুরু হতে যাওয়া এবারের আসরে শিরোপা জন্য লড়াই করবে ৩২টি মিডিয়া হাউজ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও ত্রিশ হাজার টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও পাবে বিশ হাজার টাকার প্রাইজ মানি। এছাড়া পরাজিত দুই সেমিফাইনালিষ্ট পাবে পাঁচ হাজার টাকা করে। ম্যান অব দ্য টুর্নামেন্ট এবং প্রতি ম্যাচের সেরা খেলোয়াড়কে স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট দেয়া হবে। আজ মঙ্গলবার ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন সংগঠনের ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ কনফেকশনারী লিমিটেডের ব্রান্ড ম্যানেজার সাজ্জাদ হোসেন, সহকারী ব্রান্ড ম্যানেজার মাহবুবুল আলম এবং টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক প্রমুখ।
সংবাদ সম্মেলনে জার্সি উন্মোচন করা হয়। এবারের টুর্নামেন্টের স্পন্সর প্রাণ কনফেকশনারী লিমিটেডের এটম গাম এবং পাওয়ারড বাই ট্রিট ডেইরী মিল্ক চকলেট বার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :