রাত ৮:৪২, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ হ্যান্ডবল / মিডিয়া কাপ হ্যান্ডবলে আরটিভি চ্যাম্পিয়ন
মিডিয়া কাপ হ্যান্ডবলে আরটিভি চ্যাম্পিয়ন
মে ২৭, ২০১৭

এটম গাম-ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আরটিভি। টুর্নামেন্টের সমাপনী দিনে, শনিবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে, ফাইনাল খেলায় আরটিভি ৯-৪ গোলে পরাজিত করে এসএটিভিকে। প্রথমার্ধে বিজয়ী দল এগিয়ে ছিল ৫-১ গোলে।
চ্যাম্পিয়ন দল ট্রফি ও ত্রিশ হাজার টাকা প্রাইজমানি এবং রানার্স-আপ দল ট্রফি ও বিশ হাজার টাকা প্রাইজমানি এবং উভয় দলের খেলোয়াড়দের মেডেল দিয়ে পুরস্কৃত করা হয়। ফাইনালের সেরা খেলোয়াড় হন আরটিভির শরিয়তউল্লাহ এবং টুর্নামেন্ট সেরা হন, জাগো নিউজের মনিরুজ্জামান উজ্জ্বল।
এর আগে প্রথম সেমিফাইনালে আরটিভি টাইব্রেকারে ৩-২ গোলে ইনকিলাবকে এবং প্রতিদ্বন্ধিতাপূর্ণ অপর সেমিফাইনালেও টাইব্রেকারে এসএটিভি ৫-৪ গোলে জাগো নিউজকে পরাজিত করে ফাইনালে ওঠে।
ফাইনাল শেষে বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঁঙ্গা। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান, ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক, সাহাবউদ্দিন সাহাব ও কাজী শহীদুল ইসলাম।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :