ভোর ৫:১৮, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল
মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল
মে ৬, ২০১৭

১৫ বছর পর আবারো মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে আয়োজন করছে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটি-বিএসজেসি। আগামীকাল রোববার সকালে হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হবে ২৪টি মিডিয়া হাউজের এই প্রতিযোগিতা। আটটি গ্র“পে ভাগ হয়ে প্রথমে রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে খেলবে দলগুলো। প্রতিটি গ্র“পের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে। মহানগরী ফুটবল লিগ কমিটির সম্মেলন কে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, বি্েসজেসি-র সভাপতি আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন গ্র“পের অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার এবং জাতীয় দলের সাবেক ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়াও ৩০ হাজার এবং রানার্সআপ দলকে ২০ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়া হবে।
সম্মেলনের শেষে জার্সি উন্মোচন করা হয়। উদ্বোধনী দিন ৬টি ম্যাচ মাঠে গড়াবে। সকাল সোয়া আটটায় দিনের প্রথম ম্যাচে অংশ নিবে ডেইলি স্টার ও বণিক বার্তা। সকাল ৯টায় দ্বিতীয় ম্যাচে বিটিভি খেলবে কালের কন্ঠের বিপ।ে পৌনে দশটায় তৃতীয় ম্যাচে এটিএন বাংলা’র প্রতিপ ঢাকা ট্রিবিউন। সকাল সাড়ে ১০টায় মাছরাঙ্গা টিভি ও জাগো নিউজ , সোয়া ১১টায় যমুনা টিভি ও নিউ নেশন এবং দুপুর ১২টায় দিনের শেষ ম্যাচে আর টিভি খেলবে নয়া দিগন্তের বিপ।
প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া দলগুলো হল: বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, নিউ নেশন, ডেইলি স্টার, দি ইন্ডিপেন্ডেন্ট, নয়া দিগন্ত, ঢাকা ট্রিবিউন, ইনকিলাব, মানবকণ্ঠ, বণিক বার্তা, মানবজমিন, জিটিভি, যমুনা টিভি, চ্যানেল আই, মাছরাঙা টিভি, এটিএন বাংলা, আরটিভি, এসএ টিভি, বৈশাখী টিভি, বিটিভি, বিডিনিউজ২৪, জাগো নিউজ, রাইজিংবিডি ডটকম, ও নিউজ বাংলাদেশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :