সকাল ৭:৫৫, সোমবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ ভলিবল / মহিলা ভলিবল দল গঠনে বাছাই শুরু
মহিলা ভলিবল দল গঠনে বাছাই শুরু
মে ৭, ২০১৭

জাতীয় মহিলা ভলিবল দল গঠনের জন্য এবং দীর্ঘ মেয়াদী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনার জন্য রবিবার থেকে দুই দিনের বাছাই কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ ভলিবল ফেডারেশন। পল্টনের ভলিবল স্টেডিয়ামে মহিলা ভলিবল খেলোয়াড়দের উন্মুক্ত বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু। এ সময় ইফাদ গ্রুপের পরিচালক তাসফিন আহমেদ, মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান জান্নাত আরা, ফেডারেশনের সহসভাপতি মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান, কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম ও মহিলা উইংয়ের সেক্রেটারী নিবেদিতা দাস উপস্থিত ছিলেন।
মহিলা জাতীয় দল গঠনের লক্ষ্যে বাছাই কার্যক্রমে সারাদেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, বিভাগীয় ক্রীড়া সংস্থা, স্কুল, কলেজ, বিশ^বিদ্যালয় ও বিভিন্ন সার্ভিসেস দলের ৮৫ জন খেলোয়াড় অংশ নেন।
প্রধান অতিথি ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু এ সময় বলেন, দেশের মহিলা ভলিবলকে এগিয়ে নেয়ার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। তিনি আরো বলেন, এ বাছাই কার্যক্রমে চূুড়ান্ত ভাবে যে ১৮ জন নারী খেলোয়াড় দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ ক্যাম্পে সুযোগ পাবে তাদের প্রত্যেককে ইফাদ গ্রুপের পক্ষ থেকে পাঁচ হাজার টাকা করে উৎসাহ ভাতা দেয়া হবে। আগামীকাল সোমবার (৮মে) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাছাই কার্যক্রমের মধ্য দিয়ে শেষ হবে জাতীয় মহিলা ভলিবল দল গঠনের কার্যক্রম।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :