রাত ১২:৫৩, শনিবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / বৃষ্টিতে থেমে আছে বাংলাদেশের খেলা
বৃষ্টিতে থেমে আছে বাংলাদেশের খেলা
মে ১২, ২০১৭

তামিম আর মাহমুদুল্লাহর পঞ্চম উইকেটে বড় জুটি গড়ে বাংলাদেশের ব্যাটিং বিপর্যয় কাটান। ৩১.১ ওভারে এই জুটিতে রান ৮৬। বাংলাদেশের সংগ্রহ ১৫৭। তামিম ৬৪ আর মাহমুদুল্লাহ ৪৩ রানে আছে।
তামিমের ফিফটিতে ব্যাটিং বিপর্যয় কাটানোর চেষ্টা করছে এখন বাংলাদেশ। তামিম ব্যাট করছেন ৫৪ রান নিয়ে। মুশফিক, সাবিকের বিদায়ের পর মাহমুদুল্লাহকে নিয়ে দলের বিপর্যয় কাটানোর চেষ্টা করেন তামিম ইকবাল। মুশফিক ১৩ ও সাকিব ১৪ রান করে সাজঘরে ফেরত আসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ, ১৮ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৩ রান।
প্রস্তুতি ম্যাচে দারুণ এক সেঞ্চুরি করা সাব্বির রহমান রানের খাতাই খুলতে পারেননি। পিটার চেইসের বলে ক্যাচ দেন টিম মারটাগের হাতে।
তৃতীয় ওভারেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ৭ বলে এক বাউন্ডারিতে ৫ রান করে সাজঘরে ফেরেন সৌম্য সরকার।
এরআগে, টস হয়েছে নির্ধারিত সময়েই। কিন্তু গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে শুক্রবার ডাবলিনের ম্যালাহাইডে ঠিক সময়ে খেলা শুরু করা যায়নি। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের ২৫ মিনিট পর শুরু হয় ত্রিদেশীয় সিরিজের প্রথম ওয়ানডে। তিন পেসার নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। মাশরাফি বিন মুর্তজার অনুপস্থিতিতে দলে ফিরেছেন আরেক পেসার রুবেল হোসেন। গত সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ এই সংস্করণে খেলেছিলেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে গত এপ্রিলে খেলা শেষ ওয়ানডের বাংলাদেশ দল থেকে পরিবর্তন এই একটিই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :