রাত ১:২১, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ দাবা / বালকে ফাহাদ এবং বালিকা বিভাগে নোশিন চ্যাম্পিয়ন
জাতীয় জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপ ওপেন ও বালিকা দাবা
বালকে ফাহাদ এবং বালিকা বিভাগে নোশিন চ্যাম্পিয়ন
মে ১১, ২০১৭

এক ম্যাচ আগেই জাতীয় জুনিয়র দাবার ওপেন বিভাগে শিরোপা জিতেছিলেন ফাহাদ। বালিকা বিভাগের শিরোপা জিতলেন নোশিন আঞ্জুম।
৩৭তম জাতীয় জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপের ওপেন বিভাগে গতবারের চ্যাম্পিয়ন পিরোজপুরের ফিদে মাস্টার ফাহাদ রহমান অপরাজিত চ্যাম্পিয়ন হন। ঢাকার লিটল জুয়েলস ইন্টারন্যাশনালের ছাত্র ফাহাদ ৮ খেলায় পূর্ণ ৮ পয়েন্ট পেয়ে শিরোপা জয় করেন। অপরদিকে বালিকা বিভাগে নরসিংদীর নোশিন আঞ্জুম চ্যাম্পিয়ন হন। নোশিন ৮ খেলায় সাড়ে ছয় পয়েন্ট পেয়ে শিরোপা জেতেন।
ওপেন বিভাগে সাড়ে ছয় পয়েন্ট করে নিয়ে টাইব্রেকিংয়ে ময়মনসিংহের সুব্রত বিশ^াস রানারআপ এবং সিরাজগঞ্জের নাইম হক তৃতীয় হন। ছয় পয়েন্ট করে নিয়ে অনতা চৌধুরী চতুর্থ, তাহসিন তাজওয়ার জিয়া পঞ্চম এবং আব্দুল্লাহ আল রাইসন ষষ্ঠ স্থান লাভ করেন। সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে সপ্তম হতে একাদশ হন যথাক্রমে চট্টগ্রামের আকিব জাওয়াদ, পাবনার ইকরামুল হক সিয়াম, সর্নাভো চৌধুরী, রিসান ও নারায়ণগঞ্জের সাদনান হাসান দিহান।
এদিকে, বালিকা বিভাগে ছয় পয়েন্ট করে নিয়ে টাইব্রেকিং পদ্ধতিতে তানজিনা আক্তার তানি রানারআপ এবং বগুড়ার প্রতিভা তালুকদার তৃতীয় হন। সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে নারায়ণগঞ্জের ঝর্না বেগম চতুর্থ ও খূশী আক্তার পঞ্চম এবং মানিকগঞ্জের কাজী জেরিন তাসনিম ষষ্ঠ হন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :