সকাল ১০:১২, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / প্রিমিয়ার ক্রিকেটে আবাহনীর পরাজয়
প্রিমিয়ার ক্রিকেটে আবাহনীর পরাজয়
মে ২০, ২০১৭

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের প্রাথমিক পবের্র শেষ রাউন্ডে আবাহনী লিমিটেডকে ৪ উইকেটে হারিয়েছে প্রাইম দোলেশ্বর। বিকেএসপির ৩ নম্বর মাঠে আবাহনীর দেয়া ২৪৭ রানের টার্গেটে নেমে প্রাইম দোলেশ্বর ১৭ বল হাতে রেখেই জয় পায়।
প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় আবাহনী দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাসের উইকেট হারিয়ে। লিগের সর্বোচ্চ রান করা এই স্কোরার ফেরেন রানের খাতা খোলার আগেই। ব্যর্থ সাদমান, সাইফ ও শান্ত। ৫০ রানে ৪ উইকেট হারিয়ে আবাহনী তখন ব্যাকফুটে। ব্যাটিং বিপর্যয় ঠেকান আফিফ হোসেন। পঞ্চম উইকেটে মোহাম্মদ মিঠুনের সঙ্গে ৮৯ রানের জুটি গড়েনক। ৩৪ রান করে মিঠুন প্যাভিলিয়নে ফিরলেও আফিফ আউট হন, ৯৪ রান করে। শেষ পর্যন্ত ৭ উইকেটে ২৪৬ রানে থামে আবাহনীর ইনিংস।

জবাবে প্রাইম দোলেশ্বরের শুরুটাও ছিলো না আশা জাগানিয়। দলের রান পঞ্চাশ পেরুতেই হারায় তারা দুই ওপেনারকে। তৃতীয় উইকেটে মার্শাল ও শাহরিয়ার ১০৯ বলে ৮৯ রানের জুটি গড়ে দলকে জয়ের পথে নিয়ে যান। ৬৯ রান করে সাজঘরে ফেরেন শাহরিয়ার নাফীস। ম্যাচ সেরা শেষ মার্শাল আউয়ুব ৯৪ বলে ৮৩ করে রান আউটে কাটা পড়ে প্যাভিলিয়নে ফেরেন। শেষ পর্যন্ত ৬ উইকেটে ২৪৭ রান তুলে জয় নিশ্চিত করে প্রাইম দোলেশ্বর। এই জয়ে সুপার লিগ নিশ্চিত হয় তাদের।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :