রাত ১:১৬, বৃহস্পতিবার, ২৮শে জুন, ২০১৭ ইং
/ রোইং / প্রথম ইনডোর রোইংয়ে রায়হান চ্যাম্পিয়ন
প্রথম ইনডোর রোইংয়ে রায়হান চ্যাম্পিয়ন
মে ৯, ২০১৭

ইনডোর রোইংয়ে পুরুষ বিভাগে শিরোপা জিতলেন নারায়নগঞ্জ রোইং ক্লাবের রায়হান আহমেদ প্রথম। আর ছেলেদের অনূর্ধ্ব-১৬ বিভাগে চ্যাম্পিয়ন হন ইউনিভার্সেল রোইং ক্লাবের আবদু আল নাঈম। মেয়েদের এই বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন টঙ্গী রোইং ক্লাবের মনি রানী।
মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে প্রথমবারের মতো আয়োজন করা হয় ইনডোর রোইং টুর্নামেন্ট। আর্গোমিটারে দু’হাজার মিটার দূরত্ব নির্ধারিত করা ছিল। প্রতিযোগিরা কম সময়ের মধ্যে তা অতিক্রম করেছেন আর্গোমিটারে বসেই। অনূর্ধ্ব-১৬ বালকদের ইভেন্টে ইউনিভার্সেল রোইং ক্লাবের আবদু আল নাঈম প্রথম, সিলেট রোইং ক্লাবের সাজিব আহমদ দ্বিতীয় এবং শাহীনবাগ রোইং ক্লাবের মেহেদী খান তৃতীয় হন। মেয়েদের এই বিভাগে টঙ্গী রোইং ক্লাবের মনি রানী প্রথম, ইউনিভার্সেল রোইং ক্লাবের নুসরাত জাহান সাদিয়া দ্বিতীয় এবং একই দলের ইয়াকুতুন ফেরদৌস মীম তৃতীয় হন। উর্ধ্ব-১৬ পুরুষদের বিভাগে নারায়নগঞ্জ রোইং ক্লাবের রায়হান আহমেদ প্রথম, উত্তরখান রোইং ক্লাবের আবদুর রহমান দ্বিতীয় এবং নিউ গাজী রোইং ক্লাবের শুরজিৎ পাল তৃতীয় হন।
খেলা শেষে বিজয়ীদের পুরস্কৃত করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস। এ সময় রোইং ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট মোল্ল¬া আবু কাওসার, সহসভাপতি মনিরুল আলম ও সাধারন সম্পাদক হাজী খোরশেদ আলম উপস্থিত ছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :