সকাল ৭:৪৯, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / দ্বিতীয় দিন শেষে পিছিয়ে পাকিস্তান
দ্বিতীয় দিন শেষে পিছিয়ে পাকিস্তান
মে ২, ২০১৭

শুরুটা দুর্দান্ত ছিল পাকিস্তানের। উদ্বোধনী জুটিতে আজহার আলী ও আহমেদ শেহজাদ মিলে পাকিস্তানকে বড় সংগ্রহের দিকেই এগিয়ে নিয়ে যাচ্ছিল। কিন্তু হঠাৎ ছন্দপতন ঘটে ৩ উইকেটে ১৭২ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে সফরকারীরা। আর স্বাগতিকদের চেয়ে এখনও ১৪০ রানে পিছিয়ে আছে সফরকারী পাকিস্তান।

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংসে করা ৩১২ রানের জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা এনে দেন পাকিস্তানের দুই ওপেনার আজহার আলী ও আহমেদ শেহজাদ। দুইজনে মিলে গড়েন ১৫৫ রানের জুটি। তবে ৭০ রান করে শেহজাদের বিদায়ের পরই ঘটে ছন্দপতন। কোন রান না করেই দ্রুত বিদায় নেন বাবর আজম ও ইউনিস খান। দিন শেষ মিসবাহ ৭ ও আজাহার আলী ৮০ রানে অপরাজিত আছেন।

এর আগে ২৮৬ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে শুরুতেই বিদায় নেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান চেইজ-হোল্ডার। আগের দিনের ৫৮ রানের সঙ্গে কোন রান যোগ না করেই মোহাম্মদ আব্বাসের শিকারে পরিণত হন ক্যারিবীয় অধিনায়ক। আর সেঞ্চুরিয়ান চেইজও কোন রান যোগ করতে দেননি আমির। আগের দিনের করা ১৩১ রানেই সাজঘরে ফিরেন এই তারকা।

শেষ দিকে নবম উইকেটে দেবেন্দ্র বিশু ও আলজারি জোসেফের ২৬ রানের জুটি গড়লে ৩১২ রানের সংগ্রহ পায় স্বাগতিকরা। পাকিস্তানের সেরা বোলার মোহাম্মদ আব্বাস। ৫৬ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট। মোহাম্মদ আমির ঝুলিতে জমা করেছেন ৩টি উইকেট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :