রাত ১:২৪, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / ড্র করেই শেষ আটে ব্রাদার্স ও রহমতগঞ্জ
ফেডারেশন কাপ ফুটবল
ড্র করেই শেষ আটে ব্রাদার্স ও রহমতগঞ্জ
মে ১৭, ২০১৭

ড্র করেই ফেডারেশন কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে পৌছে গেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ড সোসাইটি ও ব্রাদার্স ইউনিয়ন। আজ বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফেডারেশন কাপের ডি গ্রুপের ম্যাচে গোল শুন্য ড্র করে পুরনো ঢাকার দল রহমত গঞ্জ ও গোপিবাগের ব্রাদার্স ইউনিয়ন।
এর ফলে চার পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই শেষ আটে জায়গা করে নিয়েছে রহমতগঞ্জ। আর দুই পয়েন্ট নিয়ে রানার্স আপ হিসেবে নকআউট পর্ব নিশ্চিত করে ব্রাদার্স। রহমতগঞ্জ তাদেও প্রথম ম্যাচে বিজেএমসিকে হারিয়ে তিন পয়েন্ট সংগ্রহ করেছিল। আর ব্রাদার্স একই দলের সঙ্গে ড্র করে এক পয়েন্ট সংগ্রহ করেছিল। যে কারণে গ্রুপের তৃতীয় দল টিম বিজেএমসি একটি মাত্র পয়েন্ট সংগ্রহ করায় টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে।
শুরু থেকেই দুই দলের মধ্যে ছিল কিছুটা নির্ভার মনোভাব। যে কারণে কাংখিত গোলের দেখা পায়নি প্রতিদ্বন্দ্বি দল দুটি। যদিও দু একটি আক্রমন রচতি হয়েছে উভয় দলের পক্ষ থেকে।
ম্যাচের ৩৭তম মিনিটে একটি পরিকল্পিত আক্রমন পরিচালনা করে রহমত গঞ্জ। মিডফিল্ডার রাশেদুল ইসলাম এ সময় ডান পায়ের জোড়ালো একটি শট নেন। যেটি কোন রকমে প্রতিহত করতে সক্ষম হন ব্রাদার্সের গোল রক্ষক কামাল হোসেন টিটু।
দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৭তম মিনিটে ব্রদার্সের জোড়ালো আক্রমন প্রতিহত হয় রহমত গঞ্জের গোলপোস্টে লেগে। ব্রাদার্সের মিডফিল্ডার মিসবাহ প্রায় ২৫ গজ দূর থেকে জোড়ালো শটটি নিয়েছিলেন। কিন্তু ক্রসবার সেটিকে পোস্টে ঢুকতে দেয়নি।
এর বাইরে বেশ কটি বিচ্ছিন্ন আক্রমন চালিয়েছে ব্রদার্স ও রহমতগঞ্জ। কিন্তু প্রতিটি আক্রমনই খেই হারিয়েছে প্রতিপক্ষের সিমানায় গিয়ে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :