দুপুর ২:১৬, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ হ্যান্ডবল / কোয়ার্টার ফাইনালের লাইনআপ
এটম গাম-ডিআরইউ মিডিয়া কাপ হ্যান্ডবল
কোয়ার্টার ফাইনালের লাইনআপ
মে ১৯, ২০১৭

এটম গাম-ডিআরইউ মিডিয়া কাপ হ্যান্ডবলের লাইনআপ ঠিকে হয়ে গেছে। আগামী বৃহস্পতিবার সেমিফাইনালে ওঠার লড়াইয়ে বাসস লড়বে ইনকিলাবের বিপক্ষে, চ্যানেল আইয়ের প্রতিপক্ষ এসএ টিভি, আরটিভি বনাম দ্য রিপোর্ট ২৪.কম এবং বাংলাদেশ প্রতিদিনের মুখোমুখি হবে জাগো নিউজ। ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ আয়োজিত এই টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ প্রথম ম্যাচে বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস ৬-৫ গোলে রেডিও টুডেকে হারায়। ম্যাচ সেরা হন বিজয়ী দলের রাশিদা আফজালুন্নেসা।
দ্বিতীয় ম্যাচে এসএটিভি ৬-৩ গোলে আমাদের সময়কে পরাজিত করে। ম্যাচ সেরা এসএটিভির বাতেন বিপ্লব। তৃতীয় ম্যাচে আরটিভি ৬-০ গোলে এটিএন নিউজকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের রকীব মানিক। চতুর্থ ম্যাচে চ্যানেল আই ৫-১ গোলের ব্যবধানে জনকণ্ঠকে হারায়। ম্যাচ সেরা হন চ্যানেল আইয়ের অতিথি খেলোয়াড় মজিবুর রহমান।
পঞ্চম ম্যাচে দ্য রিপোর্ট ২৪.কম ২-০ গোলে মানবজমিনকে পরাজিত করে। ম্যাচ সেরা দ্য রিপোর্টের নুরুজ্জামান তানিম। এদিকে, বাংলাদেশ প্রতিদিন ৭-১ গোলের ব্যবধানে ভোরের কাগজকে, ইনকিলাব ৫-২ গোলে জিটিভিকে এবং জাগো নিউজ ৩-০ গোলে এটিএন বাংলাকে পরাজিত করে। আগামী ২৫ মে হবে প্রতিযোগিতার শেষ আটের খেলা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।