সকাল ৭:৫২, সোমবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / টিকে থাকতে হায়দরাবাদের চাই ১৫৫ রান
টিকে থাকতে হায়দরাবাদের চাই ১৫৫ রান
মে ১৪, ২০১৭

ক্রীড়া ডেস্ক :

আইপিএলের ৫৩তম ম্যাচে মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ও গুজরাট লায়ন্স। এই ম্যাচটি উভয় দলের গ্রুপপর্বের শেষ ম্যাচ। এই ম্যাচে হায়দরাবাদ জয় পেলে প্লে-অফ নিশ্চিত হবে। আর হেরে গেলে অপেক্ষায় থাকতে হবে যেন শেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব হেরে যায়। আজকের ম্যাচে যদি হায়দরাবাদ হেরে যায় এবং শেষ ম্যাচে পাঞ্জাব জিতে যায় তাহলে ওয়ার্নারদের পেছনে ফেলে প্লে-অফে নাম লেখাবে। আর আজ হায়দরাবাদ জিতে গেলে শেষ ম্যাচে পাঞ্জাব জিতলেও লাভ হবে না।

শনিবার কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নামে গুজরাট লায়ন্স। উদ্বোধনী জুটিতে ডোয়াইন স্মিথ ও ইশান কিষান ১১১ রান তোলেন। এরপর গুজরাটের ব্যাটিং লাইন-আপে নাটকীয় বিপর্যয় দেখা দেয়। ১১১ থেকে ১৫৪ রান পর্যন্ত যেতে দশ-দশটি উইকেট হারায় গুজরাট। শেষ ৪৩ রানে তারা হয় তাদের দশটি উইকেট।

দলীয় ১১১ রানের মাথায় ব্যক্তিগত ৫৪ রানে আউট হন স্মিথ। ১২০ রানে ফিরে যান কিষান (৬১)। ১২০ রানেই আউট হন রায়না (২) ও দিনেশ কার্তিক (০)। ১২৩ রানে অ্যারন ফিঞ্চ (২), ১৪২ রানে জেমস ফকনার (৮), ১৪২ রানে প্রদীপ (০), ১৫৩ রানে অঙ্কিত সনি (০), ১৫৪ রানে প্রাভীন কুমার (১) ও ১৫৪ রানেই আউট হন মুনাফ প্যাটেল (০)। তাতে ১৫৪ রানেই অলআউট হয়ে যায় গুজরাট লায়ন্স।

বল হাতে সানরাইজার্স হায়দরাবাদের মোহাম্মদ সিরাজ ৪ ওভার বল করে ৩২ রান দিয়ে ৪টি উইকেট নেন। রশিদ খান ৪ ওভার বল করে ৩৪ রান দিয়ে নেন ৩টি উইকেট। ৩.২ ওভার বল করে ২৫ রান দিয়ে ভুবনেশ্বর কুমার নেন ২টি উইকেট। অপর উইকেটটি নেন সিদ্ধার্ত কুল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :