দুপুর ২:১৭, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / টটেনহ্যামের কাছে লেস্টারের পরাজয়
টটেনহ্যামের কাছে লেস্টারের পরাজয়
মে ১৯, ২০১৭

লেস্টার সিটিকে একাই গুঁড়িয়ে দিয়ে হ্যারি কেইন, করেছেন চার গোল। জ্বলে ওঠেন সন হিউং-মিনও। তাদের অসাধারণ নৈপুণ্যে গতবারের চ্যাম্পিয়নদের উড়িয়ে দিয়েছে টটেনহ্যাম হটস্পার। বৃহস্পতিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে স্বাগতিক লেস্টারকে ৬-১ গোলে হারায় টটেনহ্যাম। মিডফিল্ডার হিউং-মিন দুটি গোল করেন।
অবশ্য এরআগেই ওয়েস্ট ব্রমউইচকে হারিয়ে শিরোপা নিশ্চিত করে ফেলে চেলসি। আর গত রোববার ম্যানচেস্টার ইউনাইটেডকে হারানোয় দ্বিতীয় স্থান নিশ্চিত হয় টটেনহ্যামের। তাই লেস্টারের বিপক্ষে ম্যাচটি অতিথি দলের জন্য তেমন গুরুত্বপূর্ণ ছিল না। শুরু থেকেই দারুণ ছন্দে খেলে চলতি লিগে ২৫তম জয় তুলে নেয় মাওরিসিও পচেত্তিনোর দল। ২৫তম মিনিটে কাছ থেকে দলকে এগিয়ে দেন কেইন। আর ৩৬তম মিনিটে ২০ গজ দূর থেকে ব্যবধান দ্বিগুণ করেন হিউং-মিন।
৫৯তম মিনিটে লেস্টারের একমাত্র গোলটি করেন ইংলিশ ডিফেন্ডার বেঞ্জামিন। ৬৩তম মিনিটে আবারও কাছ থেকে বল জালে পাঠান কেইন। আট মিনিট পর ভলিতে দলের চতুর্থ গোলটি করেন দক্ষিণ কোরিয়ার মিডফিল্ডার হিউং-মিন। আর শেষ দিকে তিন মিনিটের ব্যবধানে দুবার দূরপাল্লার শটে গোলরক্ষককে পরাস্ত করেন ইংলিশ ফরোয়ার্ড কেইন।
চলতি লিগে সর্বোচ্চ গোলের তালিকায় শীর্ষে উঠে এসেছেন কেইন, তার গোল ২৬টি। ২৪ গোল নিয়ে দ্বিতীয় স্থানে আছেন এভারটনের রোমেলু লুকাকু। তৃতীয় স্থানে থাকা আর্সেনালের আলেক্সিস সানচেসের গোল ২৩টি। এই জয়ের পর টটেনহ্যামের পয়েন্ট ৩৭ ম্যাচে ৮৩। চ্যাম্পিয়ন চেলসির পয়েন্ট ৯০।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।