বিকাল ৩:৫৬, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / জয়ে ফিরলো প্রাইম ব্যাংক
ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ
জয়ে ফিরলো প্রাইম ব্যাংক
মে ৯, ২০১৭

টানা ছয় জয়ের পর কিছুটা ছন্দপতন হয়েছিলো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও আবাহনীর কাছে পরপর দুই ম্যাচেই পরাজিত হয় তারা। দুই হারের পর আবারও জয়ে ফিরেছে প্রাইম ব্যাংক। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ-ডিপিএলের অষ্টম রাউন্ডেচ পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ১০ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে মেহেদী মারুফের দল।
মঙ্গলবার ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে ৪৬.২ ওভারে ১৯২ রানেই গুটিয়ে যায় পারটেক্সের ইনিংস। বৃষ্টিতে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে প্রাইম ব্যাংকের লক্ষ্য দাঁড়ায় ২৪ ওভারে ৭৮ রান। কিন্তু ততক্ষণে দুই ওপেনার মেহেদী মারুফ ও জাকির হাসানের ব্যাটে সে লক্ষ্য পেরিয়ে যায় প্রাইম ব্যাংক। মারুফ ও জাকিরের জোড়া ফিফটিতে ২৪ ওভার শেষে প্রাইম ব্যাংকের সংগ্রহ দাঁড়ায় ১১৪ রান। এই জুটির কল্যাণে ১০ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। ৬৯ বলে দুই চার ও দুই ছয়ে ৫২ রানের ইনিংস খেলেন অধিনায়ক মেহেদী মারুফ। এছাড়া ৭৫ বলে চারটি চার ও এক ছয়ে ৫৫ রান আসে উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকিরের ব্যাট থেকে।
এর আগে টস জিতে ব্যাট করে, জনি তালুকদার এবং জাতিন সাক্সেনার ৭৮ রানের উদ্বোধনী জুটিতে বড় সংগ্রহের পথে থাকে পারটেক্স। জাতিন সাক্সেনা ব্যক্তিগত ৪০ রানে ফিরে গেলেও হাফ সেঞ্চুরি পূর্ণ করেন জনি। ৮৬ বলে ছয় চার ও দুই ছয়ে ৬৯ রানের ইনিংস খেলেন তিনি। পরের ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৯২ রানে গুটিয়ে যায় তারা। প্রাইম ব্যাংকের বোলার নাজমুল ইসলাম ২৩ রানের খরচায় তুলে নেন ৩ উইকেট।
বৃষ্টি আইনে হেরে গেল শেখ জামাল
বৃষ্টি আইনে গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে নিজেদের ৮ম ম্যাচে ২৪ রানে হেরেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ২৩৩ রানের লক্ষ্যে খেলতে নামা গাজী গ্রুপের ব্যাটিং ইনিংসের ২১তম ওভারের পঞ্চম বলে বৃষ্টি হানা দিলে ম্যাচ বন্ধ হয়ে যায়। গাজী গ্রুপের দলীয় সংগ্রহ তখন ২ উইকেটে ১১৪ রান। পরে বৃষ্টি আইনে ২৪ রানে গাজী গ্রুপকে জয়ী ঘোষণা করা হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :