ভোর ৫:১৬, বৃহস্পতিবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ফুটবল / জার্মান কাপ জিতেও বরখাস্ত ডর্টমুন্ড কোচ
জার্মান কাপ জিতেও বরখাস্ত ডর্টমুন্ড কোচ
মে ৩১, ২০১৭

ক্রীড়া ডেস্ক:

বায়ার্ন মিউনিখের সঙ্গে পাল্লা দিয়ে লড়লেও জার্মান বুন্দেসলিগার শিরোপা জেতা সম্ভব হয়নি বরুশিয়া ডর্টমুন্ডের। দুর্দান্ত দাপটে এবারও সেটা ঘরে তুলেছে বাভারিয়ানরা। বুন্দেসলিগা শিরোপায় ব্যর্থ হলেও ডর্টমুন্ডকে এবার জার্মান কাপের শিরোপা জিতিয়েছেন দলটির কোচ থমাস টাচেল।

জার্মান কাপের শিরোপা জয়ের তিন দিন পরই বরখাস্ত হতে হলো টাচেলকে। তার চাকুরি টিকিয়ে রাখার জন্য জার্মান কাপের শিরোপাও ডর্টমুন্ডের কর্তা ব্যক্তিদের সন্তুষ্ট করতে পারেনি।

ডর্টমুন্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে এ প্রসঙ্গে বলা হয়, ক্লাবের সাম্প্রতিক পারফরম্যান্সের প্রভাব বিবেচেনা করেই ৪৩ বছর বয়সি টাসেলকে বরখাস্ত করা হয়েছে। চুক্তি অনুযায়ী ২০১৮ সাল পর্যন্ত সিগানাল ইদুনা পার্কে থাকার কথা ছিল টাসেলের। কিন্তু এক বছর আগেই দায়িত্ব থেকে সরে দাঁড়াতে হয়েছে তাকে। গত শনিবার এনট্রাস্ট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে ২-১ ব্যবধানে জিতে জার্মান সুপার কাপের শিরোপা জেতে ডর্টমুন্ড।

তবে বহিস্কৃত করা হলেও ডর্টমুন্ডকে ধন্যবাদ জানিয়ে টাসেল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বলেন, ‘চমৎকার, কার্যকরী এবং রোমাঞ্চকর দুটি বছর কাজ করার সুযোগ দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। ক্লাবের সমর্থক, কর্মকর্তা এবং যারা সহায়তা করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :