রাত ১:২১, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / চট্টগ্রাম আবাহনীতে ধরাশায়ী মোহামেডান
চট্টগ্রাম আবাহনীতে ধরাশায়ী মোহামেডান
মে ১৫, ২০১৭

ক্রীড়া প্রতিবেদক :

ওয়ালটন ফেডারেশন কাপের দ্বিতীয় দিনে মাঠে নামে ‘সি’ গ্রুপের দল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনী। প্রথমার্ধে মোহামেডানের উপর প্রভাব বিস্তার করে খেলে চট্টগ্রাম আবাহনী। আর দ্বিতীয়ার্ধে চট্টগ্রাম আবাহনীর উপর প্রভাব বিস্তার করে খেলে মোহামেডান।

দুই অর্ধে গোল হয় তিনটি। তার দুটি করে চট্টগ্রাম আবাহনী। আর একটি করে মোহামেডান। তাতে ২-১ ব্যবধানে জয় তুলে নিয়ে শেষ আটে যাওয়ার দৌড়ে এগিয়ে থাকল সাইফুল বারী টিটুর শিষ্যরা। অন্যদিকে শেষ আটে যেতে হলে সায়েদ নাইমুদ্দিনের শিষ্যদের শেষ ম্যাচে জয় পেতেই হবে। মঙ্গলবার তাদের প্রতিপক্ষ আরামবাগ ক্রীড়া সংঘ।

রোববার রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধের শুরুতে এক প্রকার অগোছালো ফুটবল খেলে মোহামেডান। অন্যদিকে শুরু থেকেই মোহামেডানের উপর চাপ তৈরি করে খেলে চট্টগ্রাম আবাহনী। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। অবশ্য সে অনুপাতে গোলের দেখা পায়নি সাইফুল বারী টিটুর শিষ্যরা।

ম্যাচের ৩৫ মিনিটে প্রথম গোলের দেখা পায় চট্টলার দলটি। এ সময় মাঝ মাঠ থেকে বল পেয়ে যান চট্টগ্রাম আবাহনীর আফিজ ওলাওয়ালে ওলাদিপো। সেখান থেকে তিনি একাই টেনে নিয়ে যান ডি বক্স পর্যন্ত। এরপর শট নিয়ে লক্ষ্যভেদ করেন (১-০)। তার গোলে ভর করে এগিয়ে থেকেই বিশ্রামে যায় মাসুক মিয়া জনির দল।

বিরতির পর ৫৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় চট্টগ্রাম আবাহনীর। এবার কৌশিক বারোয়া গোল করে ব্যবধান দ্বিগুণ করেন (২-০)। দুই গোলে পিছিয়ে পরে আক্রমণের ধার বাড়ায় মোহামেডান। বেশ কিছু সুযোগ তৈরিও হয়। ৭৪ মিনিটের সময় মোহামেডানের তকলিস আহমেদ গোল করে ব্যবধান কমান (২-১)। এরপর আরো কয়েকটি সুযোগ পেয়েছিল সাদা-কালো শিবির। কিন্তু সেগুলো কাজে লাগাতে পারেনি। ফলে হারও এড়াতে পারেনি তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :