রাত ৮:০২, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / ওয়ালটন ফেডারেশন কাপের উদ্বোধন
ওয়ালটন ফেডারেশন কাপের উদ্বোধন
মে ১৪, ২০১৭

ক্রীড়া প্রতিবেদক :

আজ শনিবার থেকে শুরু হয়েছে ওয়ালটন ফেডারেশন কাপ-২০১৭। প্রিমিয়ার লিগের ১২টি দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এই টুর্নামেন্ট। আজ শনিবার বিকেলে ওয়ালটন ফেডারেশন কাপের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী ও সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ অন্যান্যরা।

আজ থেকে শুরু হয়ে এই টুর্নামেন্ট চলবে ৪ জুন পর্যন্ত।

উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও নতুন ক্লাব সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ফ্রিজ দিয়ে উৎসাহিত করা হবে।

ওয়ালটন ফেডারেশন কাপের-
‘এ’ গ্রুপে রয়েছে ঢাকা আবাহনী লিমিটেড, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও নতুন দল সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড।
‘বি’ গ্রুপে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।
‘সি’ গ্রুপে চট্টগ্রাম আবাহনী, আরামবাগ ক্রীড়া সংঘ ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।
‘ডি’ গ্রুপে রয়েছে ব্রাদার্স ইউনিয়ন, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোইসাইটি ও টিম বিজেএমসি।

উল্লেখ্য, ফেডারেশন কাপের গেল আসরের পৃষ্ঠপোষকতায় ছিল ওয়ালটন গ্রুপ। ২০১৬ সালের ওয়ালটন ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা আবাহনী লিমিটেড। রানার্স-আপ হয়েছিল আরামবাগ ক্রীড়া সংঘ।

এবারের আসরে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ ফেডারেশন কাপের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে। পাওয়ার স্পন্সর হিসেবে রয়েছে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। এ ছাড়া কো-স্পন্সর হিসেবে রয়েছে ট্রান্সকম ফুড লিঃ, প্রগতি ইন্স্যুরেন্স, ইস্টার্ন ব্যাংক লিঃ, প্রাইম ডিস্ট্রিবিউশন গ্রুপ ও ট্রেজার সিকিউরিটিস লিঃ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :