সকাল ৭:৪৪, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / ও’ব্রায়েনের সেঞ্চুরিতেও হেরে গেলো আয়ারল্যান্ড
ও’ব্রায়েনের সেঞ্চুরিতেও হেরে গেলো আয়ারল্যান্ড
মে ১৫, ২০১৭

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচও পড়েছিল বৃষ্টির কবলে। তবে, প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচকে বাতিল ঘোষণা করতে হয়নি। বরং, কিউইদের বিপক্ষে দারুণ লড়াই জমিয়ে তুলেছিল স্বাগতিক আইরিশরা। নেইল ও’ব্রায়েনের দুর্দান্ত সেঞ্চুরির পরও শেষ পর্যন্ত ৫১ রানে পরাজয় মানতে বাধ্য হলো আয়ারল্যান্ডকে।

নিউজিল্যান্ডের ছুড়ে দেয়া ২৯০ রান তাড়া করতে নামার পরই আয়ার‌ল্যান্ডকে অপেক্ষায় রাখে বৃষ্টি। বেশ কিছুক্ষণ বৃষ্টিতে খেলা বন্ধ থাকার পর আবার শুরু করা হয় খেলা। এক প্রান্তে নেইল ও’ব্রায়েন ধরে রাখলেও বাকিরা ছিল স্রেফ আসা-যাওয়ার মিছিলে।

ও’ব্রায়েনের সঙ্গে ছোট ছোট দুটা জুটি গড়েছিলেন শুধু অ্যান্ডি বালবিরনি এবং গ্যারি উইলসন। বালবিরনির সঙ্গে ৮৬ রানের এবং উইলসনের সঙ্গে ৭৫ রানের জুটি গড়লে বিপক্ষে কিউইদের বিপক্ষে আয়ারল্যান্ডের স্কোর দাঁড়ায় ৪৫.৩ ওভারে ১০ উইকেট হারিয়ে ২৩৮ রান। শেষ পর্যন্ত নেইল ও’ব্রায়েন দারুণ এক সেঞ্চুরি তুলে নিয়ে আউট হন ১০৯ রান করে। বালবিরনি করেন ৩৬ এবং উইলসন করেন ৩০ রান।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নেইল ব্রুমের ৭৯, রস টেলরের ৫২ এবং জর্জ ওয়ার্কারের ৫০ রানের ওপর ভর করে নিউজিল্যান্ডের স্কোর দাঁড়ায় ২৮৯ রান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :