ভোর ৫:১৬, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / আয়ারল্যান্ডে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ কাল
আয়ারল্যান্ডে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ কাল
মে ৯, ২০১৭

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে আগামীকাল বাংলাদেশ দল মুখোমুখি হবে আয়ারল্যান্ডর্স উলভসের। স্টরমন্ট ক্রিকেট গ্রাউন্ডে খেলাটি শুরু হবে বাংরাদেশ সময় বিকেল পোনে চারটায়। এ উপলক্ষ্যে আজ বেলা সোয়া দুইটা থেকে এক ঘন্টার অনুশলিন করেছে মাশরাফি বাহিনী। ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন ওপেনার তামিম ইকবাল। প্রস্তুতি ম্যাচেও তার খেলার সম্ভবনা রয়েছে। নেটে বল করেছেন পেসার মুস্তাফিজুর রহমানও।
দুটি গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম গ্রুপে ছিলেন- ইমরুল কায়েস, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, সাঞ্জামুল ইসলাম, শফিউল ইসলাম, শুভাশিষ রয়, নূরুল হাসান সোহান ও মুস্তাফিজুর রহমান। আর দ্বিতীয় গ্রুপে বিকেল সাড়ে তিনটা থেকে অনুশীলন করেন- তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও মেহেদী হাসান মিরাজ।
ইংল্যান্ডে ১০ দিনের কন্ডিশন ক্যাম্প শেষে রোববার আয়ারল্যান্ডে পৌছে মুশফিক-রিয়াদরা। আগামী ১২ মে ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :