সকাল ৬:৩৩, বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ Uncategorized / আজও বাগড়া দিতে পারে বৃষ্টি
আজও বাগড়া দিতে পারে বৃষ্টি
মে ১৭, ২০১৭

বৃষ্টি যেন পিছুই ছাড়ছে না বাংলাদেশ দলের। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ার পর অনুশীলনেও বাঁধ সাধে বৃষ্টি। এবার সেই বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েই আজ নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটা ৪৫ মিনিটে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও মাছরাঙ্গা টিভি।

আয়ারল্যান্ডের আবহাওয়ার পূর্ভাবাস অনুযায়ী ভোরে হালকা এবং সকালের দিকে ভারী বৃষ্টির সম্ভাবনার কথা বলা হয়েছে। আর বিকেলে বৃষ্টির কথা না থাকলেও আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। তাপমাত্রা থাকবে ১৬ ডিগ্রি সেলসিয়াস। পাশাপাশি বাতাসে আর্দ্রতা থাকবে শতকরা ৬৪ ভাগ আর বাতাসের গতিবেগ থাকবে ঘন্টায় ৯ মাইল বলেও জানা গেছে।`

এদিকে নিষেধাজ্ঞা কাটিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে নেতৃত্বে ফিরছেন মাশরাফি বিন মর্তুজা। শ্রীলঙ্কা সফরে সিরিজের তৃতীয় ওয়ানডেতে স্লো ওভার রেটের কারণে অধিনায়ক মাশরাফিকে এক ম্যাচ নিষিদ্ধ করেছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ফলে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামা হয়নি ওয়ানডে অধিনায়কের।

মাশরাফি দলে ফেরায় একটি পরিবর্তন নিশ্চিত বাংলাদেশ শিবিরে। তিন পেসার নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামলে বাদ পড়বেন আগের ম্যাচে সুযোগ পাওয়া রুবেল হোসেন। আর চার পেসার নিয়ে খেললে সে ক্ষেত্রে একাদশ থেকে বাদ পরতে পারেন মেহেদী হাসান মিরাজ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ/ রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান।

এমআর/আরআইপি



লাইক দিয়ে সঙ্গে থাকুন :