ভোর ৫:১৫, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ Top News / ২০৪ ক্রীড়াবিদকে অর্থ পুরস্কার দিচ্ছে আনসার
২০৪ ক্রীড়াবিদকে অর্থ পুরস্কার দিচ্ছে আনসার
এপ্রিল ২২, ২০১৭

পুরুষ ক্রিকেট বাদে বাকি প্রায় সব খেলাতেই আছে বাংলাদেশ আনসার ও ভিডিপির উপস্থিতি। পুরুষ ও মহিলা মিলিয়ে ৪২টি ডিসিপ্লিনে খেলে থাকে এ সার্ভিসেস সংস্থার সদস্যরা। জাতীয় পর্যায়ের পাশপাশি আন্তর্জাতিক প্রতিযোগিতা থেকেও আনসারের সদস্যরা সুনাম কুড়িয়ে আনছেন দেশের জন্য।

প্রায় প্রতি বছরই এ সংস্থাটি তাদের খেলোয়াড়দের দিয়ে থাকে অনুপ্রেরণামুলক পুরস্কার। তারই ধারাবাহিকতায় ২০১৬ সালে আনসারের যে সব সদস্য বিভিন্ন জাতীয় চ্যাম্পিয়নশিপে পদক পেয়েছেন তাদের সংবর্ধনা ও আর্থিক পুরস্কার দিচ্ছে। ২০৪ জন ক্রীড়াবিদকে মোট ১০ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

জাতীয় পর্যায়ে যারা স্বর্ণ জিতেছেন তারা পাচ্ছেন ১২ হাজার টাকা করে। রৌপ্য জয়ীরা পাবেন ৭ হাজার ও ব্রোঞ্জজয়ীরা ৬ হাজার টাকা করে। নিজ সংস্থার ক্রীড়াবিদদের অনুপ্রেরণার জন্য এ আয়োজন দেশের খেলাধুলায় বিশাল ভূমিকা রাখা এ সার্ভিসেস সংস্থাটি। ২৪ এপ্রিল খিলগাঁওস্থ বাংলাদেশ আনসার ও ভিডিপির সদরদপ্তরে দুপুর সোয়া ১২টায় হবে এ সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি ক্রীড়াবিদদের হাতে পুরস্কার তুলে দেবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :