দুপুর ২:১৩, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / মাত্র ৪ বলে ৯২ রান, তাও আবার ঢাকার ক্রিকেটে!
মাত্র ৪ বলে ৯২ রান, তাও আবার ঢাকার ক্রিকেটে!
এপ্রিল ১২, ২০১৭

এ এক অবিশ্বাস্য কাণ্ড। ঢাকার ক্রিকেটে মাত্র ৪ বলেই হলো ৯২ রান। তাও কী চিন্তা করা যায়! বাস্তবেই ঘটেছে এমন ঘটনা এবং আজই। দ্বিতীয় বিভাগ ক্রিকেটে ঘটেছে এমন অবিশ্বাস্য ঘটনা। মাত্র ৪ বল খেলেই ৯২ রান তুলে জয় তুলে নেয় এক্সিউম। এই চার বলের মধ্যে অতিরিক্ত থেকেই এসেছে ৮০ রান।

মূলতঃ বাজে আম্পায়ারিংয়ের প্রতিবাদেই এমন কাণ্ড ঘটিয়েছে লালমাটিয়া। প্রথমে ব্যাট করতে নেমে ১৪ ওভারে ৮৮ রানে অলআউট হয়ে গিয়েছিল লালমাটিয়া।

score

এরপর বোলিং করতে নেমে সুজন মাহমুদ বৈধ বল করেছেন ৪টি। এর মধ্যে ৮০ রান দিয়েছেন অতিরিক্ত থেকে। যার ৬৫টি ওয়াইড বল এবং বাকি ১৫টি নো বল। ক্রিকেটের রেকর্ড বুকে এমন অদ্ভূতুড়ে ঘটনা আর দ্বিতীয়টি নেই। দেশের তো বটেই, বিশ্ব ক্রিকেটেও এমন নজির নেই!



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।